কাবিনির জঙ্গলে ক্যামেরায় ধরা পড়ল ব্ল্যাক প্যান্থার আর চিতাবাঘের ভয়াবহ মুখোমুখি! অতঃপর দেখুন ভিডিও…

কাবিনির জঙ্গলে ক্যামেরায় ধরা পড়ল ব্ল্যাক প্যান্থার আর চিতাবাঘের ভয়াবহ মুখোমুখি! অতঃপর দেখুন ভিডিও... / Image Source- Screengrab from Video Tweeted By @NandanNilekani
কাবিনির জঙ্গলে ক্যামেরায় ধরা পড়ল ব্ল্যাক প্যান্থার আর চিতাবাঘের ভয়াবহ মুখোমুখি! অতঃপর দেখুন ভিডিও... / Image Source- Screengrab from Video Tweeted By @NandanNilekani

সম্প্রতি কর্ণাটকের কাবিনির জঙ্গলে ক্যামেরায় ধরা পড়ল এক ব্ল্যাক প্যান্থার এবং এক চিতাবাঘের ভয়ংকর মুখোমুখির ভিডিও। গত ৬ মার্চ, ভিডিওটি টুইটারে শেয়ার করেন ইনফোসিসের সহ-প্রতিষ্ঠাতা নন্দন নিলেকানি। তারপরই নেটমাধ্যমে ভাইরাল হয়ে ওঠে সেটি।

টুইটারে ভিডিওটি পোস্ট করে নন্দন লেখেন, “৬ মার্চ, আজ, কাবানি ওয়াইল্ড লাইফ স্যাংচুয়ারিতে ব্ল্যাক প্যান্থার এবং ‘স্কারফেস’ চিতাবাঘটির এক মহাকাব্যিক সম্মুখীন দেখা গেল।” সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, চিতাবাঘ এবং ব্ল্যাক প্যান্থারটি একটি উঁচু গাছের মগডালে উঠেছে। সেখানেই দুজনে সম্মুখীন হয়৷ ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার শাজ জুংয়ের মতে, চিতাবাঘটির নাম ‘স্কারফেস’। এ নামের কারণ, তার মুখের অজস্র কাটা দাগ। অপরদিকে, ব্ল্যাক প্যান্থারটির নাম ‘সায়া’, যেটি সে জঙ্গলের একমাত্র!

দেখুন ভিডিওটি-

নেটমাধ্যমে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি। এখনও পর্যন্ত এক লাখের বেশি মানুষ দেখেও ফেলেছেন তা। লাইক-কমেন্টের সংখ্যাও হাজার ছাড়িয়েছে। নন্দন নিলেকানিকে উদ্দেশ্য করে এক ব্যক্তি মন্তব্য করেছেন, “এটা সত্যিই অদ্ভুত এবং অবিশ্বাস্য। শেয়ার করার জন্য ধন্যবাদ।” অন্য আরেকজনের মন্তব্য, “এটি দেখতে পেয়ে আপনার জীবন ধন্য!”

প্রসঙ্গত, ভিডিওটির সঙ্গেই নন্দন ব্ল্যাক প্যান্থারটির একটি ছবিও শেয়ার করেছেন। যেটি তাঁর স্ত্রী রোহিনীর নিলেকানির তোলা। ক্যাপশনে লেখা- “দ্য প্রিকোয়েল – ব্ল্যাক প্যান্থারটি স্কারফেসের সঙ্গে মুখোমুখি হওয়ার পরিকল্পনা করছে – রোহিনী নিলেকানির ছবি, যিনি আরও একটি দুর্দান্ত কাবিনির অভিজ্ঞতা উপহার দিয়েছেন!” এই প্রসঙ্গে, কাবিনির একমাত্র ব্ল্যাক প্যান্থার ‘সায়া’কে নিয়ে ডিজনি+হটস্টারে একটি ডকুমেন্টারি বানানোর সুপারিশও করেছেন বেশ কয়েকজন টুইটার ব্যবহারকারী।

দেখুন সেই ছবিটি-

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.