কোয়ারেন্টাইন সেন্টার থেকে ফাটাফাটি নাচ করে ভাইরাল হলেন এই বৃদ্ধ

Image Source : Twitter

বংনিউজ২৪x৭ ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে বর্তমানে দেশের যা পরিস্থিতি তার সম্পর্কে নতুন করে কিছু বলার অপেক্ষা থাকে না। এতটাই কঠিন পরিস্থিতি যে পরিযায়ী শ্রমিক যাঁরা ভিন রাজ্য থেকে ফিরেছেন কিংবা ভিন রাজ্যে কর্মরত ব্যক্তি বা পড়াশোনার জন্য যাঁরা ভিন রাজ্যে ছিলেন তাঁরা ফিরতে না ফিরতেই তাদের কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে হচ্ছে।

আর সেজন্য রাজ্য থেকে দেশ বিভিন্ন জায়গায় হাজার হাজার কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। যেখানে কোয়ারেন্টাইন অবস্থায় রয়েছেন অনেক ছোট ছোট শিশু থেকে বৃদ্ধ সকলেই। তবে সেখানে থেকে বোরিং হয়ে গিয়ে এবার রীতিমতো ফাটাফাটি নাচ করে অসম্ভব প্রতিভার প্রকাশ ঘটালেন এক বৃদ্ধ। বিহারের কাটিহার জেলার এক কোয়ারেন্টাইন সেন্টারে সেই বৃদ্ধ রীতিমতো নাচ করে সকলের মন ভরিয়ে দিলেন যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির বিষয় হয়ে দাঁড়িয়েছে। যে ভিডিওটি শেয়ার হয়েছে তাতে দেখা গিয়েছে বিহারের কাটিহার জেলার লক্ষণ মণ্ডল সেকেন্ডারি হাইস্কুলের কোয়ারেন্টাইন সেন্টারের রান্না ঘরে বলিউডের বহু পুরনো একটি বিখ্যাত গান এক চতুর নার গানের সঙ্গে ফাটাফাটি নাচ করলেন ওই বৃদ্ধ।

টুইটারে দেবেন্দ্র নামের এক যুবক সেই ভিডিওটি শেয়ার করেছেন। যা দেখে সকলেই বলছেন দেশের কঠিন পরিস্থিতিতে এক ব্যক্তির জীবনযাত্রার যে কোনও রকম পরিবর্তন হয়নি তার প্রমাণ পাওয়া গেছে, একই সঙ্গে বয়সের সঙ্গে সঙ্গে তার যে চমৎকার প্রতিভা এখনও অবধি এক ভাবে রয়েছে তা নিয়েও প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। কেউ আবার লিখেছেন বয়স পেরিয়ে গেলেও প্রতিভা কখনও যায় না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.