প্যান্ট-শার্ট পরেছে হাতি! ছবি শেয়ার করে মজায় মাতলেন স্বয়ং আনন্দ মাহিন্দ্রা, ভাইরাল নেটদুনিয়ায়

প্যান্ট-শার্ট পরেছে হাতি! ছবি শেয়ার করে মজায় মাতলেন স্বয়ং আনন্দ মাহিন্দ্রা, ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @anandmahindra
প্যান্ট-শার্ট পরেছে হাতি! ছবি শেয়ার করে মজায় মাতলেন স্বয়ং আনন্দ মাহিন্দ্রা, ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @anandmahindra

বাণিজ্যের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ তৎপর মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান, আনন্দ মাহিন্দ্রা। প্রায়দিনই তাঁকে দেখা যায় নানা চমকপ্রদ বিষয় শেয়ার করে নেটিজেনদের মনোরঞ্জন করতে। সম্প্রতিই তিনি টুইটারে শেয়ার করলেন সেরকমই এক মজাদার ছবি। যা দেখে নেটিজেনদের হাসি বাঁধ মানেনি।

আনন্দ মাহিন্দ্রা টুইটারে সম্প্রতি একটি একটি হাতির ছবি শেয়ার করেছেন। তবে যে সে হাতি নয় সেটি। হাতিটি একটি জিনসের প্যান্ট এবং শার্ট পরে রয়েছে। তাকে দড়িতে ধরে হাঁটিয়ে নিয়ে চলেছে মাহুত। ‘অবিশ্বাস্য ভারত, এলি-প্যান্ট’ এই শিরোনামে ছবিটি টুইটারে পোস্ট করেন আনন্দ মাহিন্দ্রা। যা মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, মাহুত হাতিটিকে নিয়ে চলার সময় তার পরনে একটি বেগুনি রঙের শার্ট এবং একটি কালো বেল্ট সমেত হালকা নীলচে সাদা জিনসের প্যান্ট।

আনন্দ মাহিন্দ্রার পোস্টটি দেখুনঃ

টুইটারে পোস্ট করার মুহূর্তের মধ্যেই ছবিটি ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ৩০০০-এর বেশি লাইকও পেয়েছে সেটি। মন্তব্য বিভাগটি ভরে গিয়েছে হাস্যকর সব মন্তব্যে। “দেখে মনে হচ্ছে হাতিটি ছেঁড়া-ফাটা জিন্স পরেছে … বেশ ট্রেন্ডি” মন্তব্য করেছেন এক নেটিজেন। অন্য একটি মন্তব্যে মজা করে প্রশ্ন করা হয়েছে, “হাতির জন্য প্যান্ট আর মাহুতের জন্য লুঙ্গি!”

মন্তব্যগুলি দেখুনঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.