শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‘চুলেই নারীর সৌন্দর্য , আর নয়’! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলা

০৫:৩৫ পিএম, মার্চ ১৯, ২০২১

‘চুলেই নারীর সৌন্দর্য , আর নয়’! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CLwerQKDgWN/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ফেসবুক, ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা।

https://www.instagram.com/p/CMlWu-SDXYh/

বর্তমানে তিনি দিল্লির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত। প্রথমে ধরা পড়ে ফুসফুসে টিউমার কিন্তু তারপর পরীক্ষা নিরীক্ষার পর ফের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রীর। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। আর সেখান থেকে বেড এ শুয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের তাঁর জন্য প্রার্থনা করার কথা জানান তিনি।

https://www.instagram.com/p/CMlwyzuDMc6/

প্রসঙ্গত, ঐন্দ্রিলার শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ ক্যান্সার। জানা গিয়েছে, ৬ বছর আগেই শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। যা এ দেশে বেশ বিরল। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন তিনি। তবে ফের একবার মাথা চাড়া দিয়ে উঠেছে সে রোগের বীজ। ফলে দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানে তাঁকে কেমো দেওয়া হয়। কেমো নেওয়ার পরেই তিনি হাজির হন তাঁর জীয়নকাঠি’র সেটে। যেহেতু তাঁকে আবার কেমো নিতে হবে দিল্লি তে তাই তিনি নিজের শুটিং কিছুটা এগিয়ে রাখেন। অন্যদিকে তাঁর প্রিয় বন্ধুকে সবসময় তাঁর পাশে দেখা গেছে। তাঁর প্রিয় বন্ধু সব্যসাচী । তিনি খুব যত্নের সাথে খাবার সাজিয়ে দিচ্ছেন প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা কে এমনটাও দেখা যায়। এই দুঃসময়েও সব্যসাচী সঙ্গ দিয়ে চলেছে ঐন্দ্রিলা কে। কথায় আছে অসময়ে যে পাশে থাকে সে ই প্রকৃত বন্ধু হয়ে থাকে।

https://www.instagram.com/p/CMTbjiijeXG/

সম্প্রতি তিনি আরও একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে নেটিজেনরা আবেগপ্রবণ হয়ে উঠেছে। ঐন্দ্রিলা ইতিমধ্যেই কেমো নিতে শুরু করেছেন তা আমরা সকলেই জানি। আর তারই ফল স্বরূপ এবার তাঁর চুলের মায়াও তাঁকে ছাড়তে হল। আর সেকথায় এদিন সোশ্যাল মিডিয়ায় লিখে ছবি পোস্ট করলেন তিনি। ক্যাপশনে লিখলেন ‘চুলেই নারীর সৌন্দর্য , আর নয়’। তাঁর সেই ছবি দেখে নেটিজেনরা আবারও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠার কামনা জানিয়েছেন।