বীরভূমে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন জেলা বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহ

আজ বীরভূমে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন জেলা বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহ
আজ বীরভূমে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন জেলা বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহ / ছবি সৌজন্য: BanglaXP

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় এসে হাজির হয়েছে ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।

আর অন্যদিকে ভোটের আগে চলছে দলবদলের পালা। বেশকয়েকমাস ধরেই রাজ্যের শাসক দল তৃণমূল ত্যাগ করে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন অনেকেই। অন্যদিকে বিনোদন জগতের একগুচ্ছ অভিনেতা, অভিনেত্রীরা যোগ দিয়েছেন তৃণমূল শিবিরে। তৃতীয় বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রীকে স্থায়ী রাখতে উদ্ধত হয়েছে তৃণমূল শিবির।

অন্যদিকে আজ বিজেপি থেকে ফের তৃণমূলে যোগদান ঘটলো। উল্লেখ্য বীরভূম জেলা বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহ আজ তৃণমূলে যোগ দেন। আজ সিউরি ২ নং ব্লকের পুরন্দরপুরের বিডিও অফিসের মাঠে অনুষ্ঠিত তৃনমূলের মহিলা কর্মীদের সভাতেই বিজেপি যুব মোর্চার প্রাক্তন সহ-সভাপতি অনিন্দ্য সিংহের হাতে তৃনমূলের পতাকা তুলে দেন অনুব্রত মণ্ডল।

আরো পড়ুনঃ   অবশেষে বিজেপিতেই যোগ দিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি