অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা সুশান্তকে ট্রিবিউট দেবেন অঙ্কিতা, রিহার্সাল ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা। পবিত্ররিস্তা সিরিয়ালে সুশান্ত সিং রাজপুত এর বিপরীতে কাজ করে সকলের ভালোবাসা অর্জন করেছিলেন। এছাড়াও প্রয়াত অভিনেতা সুশান্তের সাথে বেশ কয়েক বছর ধরে সম্পর্কে ছিলেন অঙ্কিতা।

Image Source : Instagram

তাই সুশান্তের মৃত্যুর পর তার মৃত্যুর সঠিক বিচারের জন্য বহুবার আওয়াজ তোলেন। এছাড়াও সুশান্তের ব্যাপারে অনেক তথ্য সামনে আনেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অঙ্কিতা।

Image Source : Instagram

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী এবং বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে বারবার সোশ্যাল মিডিয়ায় বার বার ট্রোলড হয়েছেন। নেট জনতার একাংশ বলেছেন যে তিনি নিজের জীবনে এগিয়ে চলেছেন এবং এখন সুশান্তের জন্য ন্যায়বিচার পেতে আগ্রহী নন। তবে অঙ্কিতার সর্বশেষ ভিডিওটি তার প্রমাণ হিসাবে প্রমাণিত যে তার কাছে এখনও ‘কেদারনাথ’ অভিনেতার জন্য সেই নরম জায়গা রয়েছে।

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী একটি নাচের ভিডিও পোস্ট করেন। একটি পুরষ্কার অনুষ্ঠানে মরহুম সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানানোর জন্য সুশান্তকে ট্রিবিউট জানাবেন অঙ্কিতা। তারই রিহার্সাল ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটির পাশাপাশি অঙ্কিতা লিখেছেন, ” এটা করা এখন করা খুব আলাদা এবং কঠিন এবং বেদনাদায়ক”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.