“শাড়ি সাথে পছন্দের গান ও নাচ”, নেটদুনিয়ায় নেচে মাতালেন অঙ্কিতা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ কিছুদিন আগেই অভিনেত্রী অঙ্কিতা লোখান্দে নবরাত্রি স্পেশাল ছবি পোস্ট করেন নেট দুনিয়ায়। মারাঠি কনে হিসেবে সেজেছেন পবিত্র রিস্তার অভিনেত্রী অঙ্কিতা। এই মারাঠি কনের অবতারে কিছু ছবি এবং ভিডিও পোস্ট করে লেখেন “মারাঠি খাওয়া দাওয়া, মারাঠি উৎসব এবং মারাঠি কনের সাজ খুব ভালোবাসি। সকলকে নবরাত্রির শুভেচ্ছা।”

সবুজ শাড়ী, এবং সোনার গয়না দিয়ে সেজেছেন অঙ্কিতা। শাড়িটি পড়েছেন একদম মারাঠি কন্যাদের মত করে। এই লুকে অসম্ভব সুন্দর লাগছে অঙ্কিতাকে। যদিও পবিত্র রিস্তা সিরিয়ালে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর সাথে মারাঠি বউ এর চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা। সুশান্ত এর মৃত্যুর পর থেকে লাগামহীন ভাবে প্রাক্তন প্রেমিক এর ন্যায় বিচারের জন্য লড়াই করে গেছেন অঙ্কিতা। সুশান্ত এর পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা।

View this post on Instagram

Saree Dance and good music 🎵 What a combination 💓

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অঙ্কিতা। মাঝে মধ্যেই নিজের গতানুগতিক জীবনের কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরও একটি নাচের ভিডিও পোস্ট করেন অঙ্কিতা। অঙ্কিতার প্রত্যেকটি ড্যান্সের স্টেপ এত নিখুঁত যা আপলোড হতেই নজর কেড়েছে সকলের। ইতিমধ্যেই ভিডিওটিতে প্রায় ৪ লাখ মানুষ দেখেছেন। অঙ্কিতা এই নাচের ভিডিও আপলোড করে ক্যাপশন দিয়েছেন “পছন্দের গান, পছন্দের নাচ এবং শাড়ি।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.