সাদা শাড়িতে অপরূপা সেজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট অঙ্কিতার, জানালেন খুশিতে থাকার উপায়ও

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্ত এর মৃত্যুর পর তার মৃত্যুর সঠিক বিচারে প্রথম থেকে তৎপরতা দেখিয়েছেন তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর পর প্রায় এক মাস সোশ্যাল মিডিয়ায় মুখ দেখাননি অঙ্কিতা। এতটাই দুঃখ পেয়েছিলেন তিনি। তারপর একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে সুশান্তের ব্যাপারে বহু অজানা তথ্য তিনি জানান। সুশান্ত কেমন ছেলে ছিলেন, কি ভালোবাসতেন ইত্যাদি। আজও সুশান্তের মৃত্যুর সঠিক বিচারে লড়াই করছেন তিনি।

সম্প্রতি রিয়া অঙ্কিতার ব্যাপারে বহু কটূক্তি করেন। তাকে সুশান্তের বিধবা বলেন। এবং রিয়ার বান্ধবী শিবানী বলে দু টাকার খ্যাতির জন্য এইসব করছে অঙ্কিতা। সব কিছুকে তোয়াক্কা না করেই নিজের ছন্দে অঙ্কিতা। মুখে এক গাল হাসি নিয়ে সাদা শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট অঙ্কিতার। ক্যাপশনে লেখেন খুশি থাকার উপায়। তিনি লেখেন ” কি করে খুশি থাকা যায়? রোজ সকালে ভাবো তুমি ভালো মুডে আছো।” তার এই ছবিতে বিগ বস ১৩ এর আরতি সিং লেখেন ” আর মুড খারাপ হলে যেনো তোর ফটো দেখে নেয়। মুড ভালো হয়ে যাবে।”

সাদা শাড়িতে বেশ সুন্দরী লাগছে অঙ্কিতাকে। পোস্ট আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়। প্রায় ৩০ হাজার লাইক ইতিমধ্যেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.