বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনা টিকা নেওয়ার ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা! ‘নাটক করছেন’ বলে কটাক্ষ নেটিজেনদের

০২:৫৯ পিএম, মে ৮, ২০২১

করোনা টিকা নেওয়ার ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা! ‘নাটক করছেন’ বলে কটাক্ষ নেটিজেনদের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউ পিছু ছাড়েনি তারকাদেরও। তবে ইতিমধ্যেই টিকা নিয়েছেন অমিতাভ বচ্চন, অনুরাগ কাশ্যপ, মালাইকা অরোরা, সোনু সুদ, অনুপম খের সহ আরও অনেক তারকা। আর এবার টিকা নিলেন অঙ্কিতা লোখান্ডে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম অঙ্কিতা লোখান্ডে। আজ তিনি করোনা টিকা নিয়েছেন। সেই ভিডিও পোস্ট করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/p/COmYnYjlIJZ/

উল্লেখ্য ভিডিও পোস্টের সাথে তিনি ক্যাপশনে লেখেন, আমারটা নিয়ে নিয়েছি, যত তাড়াতাড়ি পারেন আপনারাও নিয়ে নিন। তবে তার পোস্ট করা ভিডিও দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রী ইনজেকশন নেওয়া খুব ভয় করেন। তাই ভ্যাকসিন নেওয়া সময়ও তিনি ভয় পাচ্ছিলেন এবং স্বাস্থ্য কর্মী তাঁকে ভয় না পেতে আশস্থ করছিলেন বলেই ভিডিও তে দেখা যাচ্ছে। তবে এই ভিডিও দেখে নেটিজেনরা নানা ভাবে কটাক্ষ করেছেন অভিনেত্রী কে। কেউ লেখেন, এনারা কত নাটক করেন। আবার কেউ লেখেন, কলকাতায় কেউ পাচ্ছে না ভ্যাকসিন আর ইনি নাটক করছেন। এভাবেই নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হন অঙ্কিতা।