বিবাহ অভিযানের তালিকায় এবার কি অঙ্কুশ-ঐন্দ্রিলা? অভিনেতা নিজেই দিলেন ইঙ্গিত, দেখুন কি বললেন

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ চলছে বিয়ের মরসুম। সেলেব মহলে একাধিক খুশির হাওয়া। চলতি বছরে প্রচুর তারকা সেরে ফেললেন তাদের বিবাহ অভিযান। আবার কেও কেও পেলেন মাতৃত্বের স্বাদ। সব মিলিয়ে বেশ যাচ্ছে ২০২০। বছর শেষের আর কিছুদিন বাকি। শেষ ধামাকাটা দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ।

Image Source : Google

কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলার নারীদের ক্রাস অনির্বাণ। প্রচুর মেয়ের হৃদয় ভেঙে তিনি বিয়ে সারলেন তার বহু বছরের প্রেমিকা মধুরিমার সাথে। সেই জন্য শুভেচ্ছার বর্ষা নেট দুনিয়ায়। আসলে করোনা আবহে সেরকম ভাবে কাওকেই আমন্ত্রণ করেননি অনির্বাণ তাই নেট দুনিয়ায় তাকে সকলেই জানালেন শুভেচ্ছা।

Image Source : Google

তার মধ্যে অঙ্কুশ করে বসলেন এক কাণ্ড। টুইটারে অনির্বাণকে শুভেচ্ছা জানাতে গিয়ে লিখলেন ” তুমি তোমার মালতিকে নিয়ে সুখে থাকো। অনেক শুভেচ্ছা তোমাদের আগামী জীবনের জন্য। এবার ভাবছি আমিও শীঘ্রই সেরে ফেলবো। যোগ দিচ্ছি তোমার দলে।”

এই টুইট প্রকাশ্যে আসতেই একের পর এক প্রশ্নের সম্মুখীন অঙ্কুশ। আসলে টলিউডের লাভ বার্ডস বলা চলে ঐন্দ্রিলা এবং অঙ্কুশকে। তাদের সম্পর্কের বয়স হলো বহু বছর। তাই তারা কবে বিয়ে করছেন তা নিয়ে মুখিয়ে থাকেন ভক্তরা। সেখানে অঙ্কুশ নিজেই বিয়ের এত সুন্দর ইঙ্গিত দিলেন। তাহলেকি ২০২১ এ গাঁটছড়া বাঁধবেন অঙ্কুশ ঐন্দ্রিলা?

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.