শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

জ্বর ও প্রবল শ্বাসকষ্টে কাবু বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল! আনা হচ্ছে কলকাতায়

০৬:৩৪ পিএম, মে ২৭, ২০২১

জ্বর ও প্রবল শ্বাসকষ্টে কাবু বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল! আনা হচ্ছে কলকাতায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি ও তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। জ্বরের পাশাপাশি প্রবল শ্বাসকষ্ট রয়েছে অনুব্রত মণ্ডলের। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি।

জানা গিয়েছে, জ্বরের পাশাপাশি অনুব্রত মণ্ডলের দুর্বলতা এবং প্রবল শ্বাসকষ্ট রয়েছে। তাই কোনও ঝুঁকি না নিয়ে, তাঁকে দ্রুত কলকাতায় নিয়ে আসা হচ্ছে। কলকাতারই বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা হবে বলে জানা গিয়েছে। এদিকে সন্দেহ করা হচ্ছে যে, তিনি করোনায় আক্রান্ত হতে পারেন। এই খবরে রীতিমতো উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। দ্রুত সুস্থতা প্রার্থনা করেছেন স্থানীয় তৃণমূল কর্মী এবং তাঁর অনুগামীরা।

যদিও সূত্রের খবর, তাঁর শারীরিক অবস্থা সংকটজনক নয়। তবে, উন্নতমানের চিকিৎসা দরকার তাঁর। সেই উদ্দেশেই তাঁকে কলকাতায় আনা হচ্ছে। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের বাড়ি থেকে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে কলকাতায় নিয়ে আসা হচ্ছে।

অনুব্রত মণ্ডলের পরিবার সূত্রে খবর, অনুব্রত মণ্ডল গত ২ দিন ধরে জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর প্রবল শ্বাসকষ্টও শুরু হয়। এরপর আর চিকিৎসকরা তাঁকে বোলপুরে রেখে চিকিৎসা করার ঝুঁকি নেননি।

প্রসঙ্গত উল্লেখ্য, বরাবরই মাঠে নেমে কাজ করতে দেখা গিয়েছে তৃণমূলের এই দাপুটে নেতাকে। তা সে করোনা পরিস্থিতিই হোক বা অন্য কোনও বড় বিপর্যয়।  আর তা করতে গিয়েই তিনি করোনা আক্রান্ত হলেন কিনা, সেই প্রশ্নই উঠছে এখন। এমনিতেই অনুব্রত মণ্ডলের বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। তার উপর এই অসুস্থতায় চিন্তিত তাঁর অনুগামীরা।