স্ত্রীর মারণ রোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আগেবপ্রবণ পোস্ট করলেন অনুপম খের

স্ত্রীর মারণ রোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আগেবপ্রবণ পোস্ট করলেন অনুপম খের
স্ত্রীর মারণ রোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আগেবপ্রবণ পোস্ট করলেন অনুপম খের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের (Anupam Kher)৷ তাঁর স্ত্রী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ কিরণ খের (Kirron Kher) এক মারণ রোগে ভুগছেন। আর সেই কথায় এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে জানালেন অভিনেতা নিজে।

প্রসঙ্গত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ কিরণ খের (Kirron Kher) মাল্টিপল মায়লোমায় নামক একধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। একথা নিয়ে কিছুদিন আগে থেকেই জল্পনা শুরু হয়। তবে এবার জল্পনার অবসান ঘটিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন অভিনেতা অনুপম খের (Anupam Kher)৷ তিনি নিজের ইন্সটাগ্রাম পেজে জানান, কিরণ খের মাল্টিপল মায়লোমায় এ আক্রান্ত হয়েছেন। এটি ব্লাড ক্যান্সারের একটি ধরন। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। কিরণ খের খুবই সাহসী মানসিকতার একথাও জানান অভিনেতা। এছাড়া তিনি বলেন কিরন খের খুব বড় মনের মানুষ। এরই সাথে তিনি সকলকে অভিনেত্রীর জন্য আশীর্বাদ ও প্রার্থনা করার কথা জানান, যাতে অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন। লেখার শেষে তিনি নিজের নাম ও ছেলে সিকন্দর খের এর নাম উল্লেখ করেন। অভিনেতার এই আবেগপ্রবণ পোস্ট দেখে নেটিজেনরাও প্রার্থনা জানিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.