বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

করোনার এই কঠিন লড়ায়ে 'এত' কোটি টাকা দান করে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরুস্কা

০৭:৫০ পিএম, মে ৭, ২০২১

করোনার এই কঠিন লড়ায়ে 'এত' কোটি টাকা দান করে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরুস্কা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অর্থাৎ বলিউডের অন্যতম অভিনেত্রী অনুষ্কা শর্মা।

প্রসঙ্গত তারা Ketto নামের একটি ফান্ড রেইজিং প্ল্যাটফর্ম তৈরি করেছেন। যার মাধ্যমে টাকা সংগ্রহ করে করোনা আক্রান্তদের সাহায্য করার উদ্যোগ নিয়েছেন তারা। আর এই ফান্ড রেইজিং প্রজেক্টে তারা নিজেরাই ২ কোটি টাকার অনুদান দেন। একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে বিরাট কোহলি ও অনুষ্কা জানান, তারা ফান্ড রেইজিং প্রজেক্টের দ্বারা ৭ কোটি টাকা সংগ্রহের লক্ষ্যে রয়েছেন।

অন্যদিকে কেট্টোতে আগামী ৭ দিন ধরে এই ক্যাম্পেন চলবে বলে জানা গেছে৷ এই ফান্ড এর টাকা অক্সিজেন যোগান দেওয়া, ভ্যাকসিনেশন, জনসচেতনতা, টেলি মেডিসিন ও মেডিক্যাল প্রশিক্ষণ প্রাপ্ত কর্মী নিয়োগ করার মতো একাধিক কাজ করবে বলে জানা গেছে৷ অন্যদিকে বিরাট কোহলি ট্যুইটারে একটি ভিডিও আপলোড করে জানিয়েছেন, অনুস্কা এবং তিনি কেট্টোতে একটি প্রচারণা শুরু করেছেন, কোভিড -১৯ ত্রাণের তহবিল সংগ্রহ করার জন্য। তারই সাথে তিনি সকলের সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান। এছাড়া তিনি বলেন, আসুন আমরা সবাই একত্রিত হই এবং আশেপাশে যাদের আমাদের সহায়তার প্রয়োজন তাদের সহায়তা করি। আর কী বললেন তিনি, দেখুন ভিডিও টি..

https://twitter.com/imVkohli/status/1390532345753522180