“তু হাম কারাম, তু হাম সাফার” গানে সোশ্যাল মিডিয়া কাঁপালেন আনবেশি জৈন, দেখুন ভিডিও

“তু হাম কারাম, তু হাম সাফার” গানে সোশ্যাল মিডিয়া কাঁপালেন আনবেশি জৈন, দেখুন ভিডিও
“তু হাম কারাম, তু হাম সাফার” গানে সোশ্যাল মিডিয়া কাঁপালেন আনবেশি জৈন, দেখুন ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @anveshi25

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার মধ্যে অন্যতম জনপ্রিয় ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকে। সম্প্রতি ওয়েব সিরিজ স্টার আনবেশি জৈন তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তিনি “তু হাম কারাম, তু হাম সাফার” হিন্দি গান গেয়ে নেটিজেনদের নজর কেড়েছেন।

প্রসঙ্গত তিনি বেশ অ্যাক্টিভ থাকেন ইন্সটাগ্রামে। তাঁর ফলোয়ারস সংখ্যা ৩.৭ মিলিয়ন। তিনি প্রায়ই হট অবতারে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। কখনো শাড়ি, কখনো ক্রপ টপ, আবার কখনো শর্ট স্কাট – টপ পড়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি শাড়ি পড়তে পড়তে আরও একটি গান করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.