করোনার শিকার অপরাজিতা, তা সত্বেও লক্ষ্মী মায়ের আরাধনার জন্য নিজের হাতে সাজালেন মা কে

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির ছোটো পর্দা হোক বা বড়ো পর্দা সবক্ষেত্রেই নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অপরাজিতা। বাংলা টেলিজগতে কয়েক বছর ধরে নিজের আধিপত্য বিস্তার করে রেখেছেন অপরাজিতা। সেই অপরাজিতার পরিবারে পুজোর সময়ই পড়লো করোনার ছায়া। এমনিতেই পুজোর সময় এই রাজ্যে করোনা আক্রান্তের গ্রাফ ঊর্ধ্বমুখী। তাই বহু সতর্কতা অবলম্বন করেই পালিত হল বাঙালির সবচেয়ে বড়ো উৎসব দুর্গোৎসব।

তারমধ্যেই গত ২২শে অক্টোবর অভিনেত্রী অপরাজিতার করোনা রিপোর্ট পজেটিভ আসে। তবে তার সেরকম শারীরিক কষ্ট অথবা শ্বাসকষ্ট নেই তাই বাড়িতেই আছেন অপরাজিতা। বাড়িতে থেকেই সমস্ত নিয়ম মেনে রয়েছেন। শুধু অপরাজিতা নয় তার শাশুড়ি, ননদ, খুড় শ্বশুর, এর রিপোর্ট পজেটিভ আসে। অন্য বছর বেশ জাক জমক সহকারে লক্ষ্মী পুজো করেন অপরাজিতা। কিন্তু এই বছর করোনার হানা তার পরিবারে। তাই লক্ষ্মী পুজো করতে পারবেন না বলে আপসোস করেছেন অপরাজিতা। তবে লক্ষ্মীর আরাধনার দিন চুপ করে বসে থাকতে পারলেন না অপরাজিতা।

অসুস্থ হওয়া সত্বেও সাজালেন মা কে। ইনস্টাগ্রামে ছবি আপলোড করে লেখেন “মা কে সাজাতে পেরেছি।” যদিও বাড়িতে থেকেই চিকিৎসা করাচ্ছেন অভিনেত্রী। লক্ষ্মী পুজোর আয়োজন করলেও কোনো অতিথি বা পুরোহিত তার বাড়িতে আসছেননা। নিজের হাতেই মা কে সাজিয়ে পুজো দেবেন অপরাজিতা।

View this post on Instagram

আমার মা কে ঠিক সাজাতে পেরেছি

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.