কাছের মানুষ কে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট অপরাজিতার

কাছের মানুষ কে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট অপরাজিতার
কাছের মানুষ কে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট অপরাজিতার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। আর এবার তাঁর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। গতকালই তাঁর শ্বশুরমশাই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। আর এই খবর তিনি নিজেই তাঁর অনুরাগীদের জানান। গতকালই তিনি সোশ্যাল মিডিয়ায় এক আবেগপ্রবণ পোস্ট করেন।

উল্লেখ্য গতকাল অভিনেত্রী অপরাজিতা তাঁর কাছের মানুষ শ্বশুরমশাই কে হারিয়েছেন। আর একথা তিনি নিজের ফেসবুক হ্যান্ডেলে ছবি পোস্ট করে জানান। শ্বশুরমশাই তোলা একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এবং পোস্টের ক্যাপশনে লেখেন, “শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আমার আর বাবা বলে ডাকার কেউ রইলো না”। তাঁর এই আবেগপ্রবণ পোস্ট দেখে অভিনেত্রীর অনুগামীরা শোকপ্রকাশ করেছেন।

প্রসঙ্গত জানা গেছে কিছুদিন আগেই শৌচাগারে মাথা ঘুরে যায় অপরাজিতার শ্বশুরমশাই এর। মাথায় আঘাত পান তিনি। মস্তিস্ক ক্ষতিগ্রস্থ হয়। চিকিৎসা চলে, তবে শেষ রক্ষা হল না। মূলত মস্তিষ্কে হ্যামারেজ হওয়ার কারণেই প্রাণ হারান তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে অপরাজিতা আঢ্যের পরিবারে।