বলিউডে “গ্যাং” বা দলবাজির শিকার অস্কার বিজয়ী গায়কও, নিজেই জানালেন এ আর রহমান

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে গ্যাং নিয়ে এবার মুখ খুললেন জগৎ খ্যাত গায়ক এ আর রহমান। তার মতো অস্কার বিজয়ী গায়কও শিকার বলিউডের এই দলবাজিরা। সম্প্রতি তিনি দিল বেচারা সিনেমায় মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। রেডিও মিরচির একটি সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেছেন এই কথা।

তিনি বলেছেন ” আমি ভালো সিনেমা পেলেই কাজ করি। কোনো সিনেমাকেই না বলিনা কিন্তু বলিউডের কোনো গ্যাং আমার ব্যাপারে মিথ্যে তথ্য ছড়াচ্ছে ফলে একটি ভুল বোঝাবুঝি হচ্ছে। যখন মুকেশ দিল বেচারার জন্য আমার কাছে আসে আমি সঙ্গে সঙ্গে হ্যা বলি এবং দু দিনে ৪ টি গান তৈরি করে দি। মুকেশ তখন বলে আমি জানতাম না আপনি এত তাড়াতাড়ি মেনে নেবেন, অনেকে বলছিল আপনি না করে দেবেন। আরও অনেক কথা বলে। তখন আমি বুঝতে পারি আমাকে নিয়ে ভুল তথ্য ছড়ানো হচ্ছে বলিউডে তাই সিনেমা পাচ্ছিনা। কিন্তু আমি এই জিনিস গুলো একদম পাত্তা দিই না। আমি জানি সব ঈশ্বরের হাতে আছে কেও আমার ক্ষতি করতে পারবে না।”

এ আর রহমান এর মত সুনাম ধন্য গায়কও যে এই গ্রুপিজম বা কোনো দলের ষড়যন্ত্রের স্বীকার তা সত্যিই ভাবা যায়না। স্বদেশ, গুরু, রকস্টার ইত্যাদি মেগাহিট সিনেমায় গানের পরিচালনা করেছেন এ আর রহমান। ঝুলিতে আছে প্রচুর অ্যাওয়ার্ড সঙ্গে অস্কার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.