বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

মুর্শিদাবাদে অক্সিজেনের যোগান দিয়ে এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন অরিজিৎ সিং!

০৭:৪৭ পিএম, মে ২২, ২০২১

মুর্শিদাবাদে অক্সিজেনের যোগান দিয়ে এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন অরিজিৎ সিং!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। হাসপাতালে দেখা দিচ্ছে বেড সহ অক্সিজেনের অভাব। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই কঠিন পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আর এবার করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়ে এলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিয়ে সাহায্য করলেন মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে।

প্রসঙ্গত মুর্শিদাবাদের ছেলে অরিজিৎ সিং। সম্প্রতি মা কে হারিয়েছেন। করোনা কে হারিয়ে তাঁর মা সেরে ওঠার পর ব্রেন স্ট্রোক এর কবলে পরেন। তারপর ভেন্টিলেশন, একমো সাপোর্ট ইত্যাদির দ্বারাও শেষ রক্ষা আর হল না। আর এরই মাঝে মুর্শিদাবাদে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য অক্সিজেনের যোগান দিতে এক উদ্যোগ নিলেন অরিজিৎ। এই উদ্যোগে মুর্শিদাবাদের চিকিৎসকরাও তাঁকে কৃতজ্ঞতা জানায়।

উল্লেখ্য অক্সিজেনের ঘাটতি মেটাতে অরিজিৎ সিং পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিলেন মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে। জানা গেছে 'ধৃতী ফাউন্ডেশন'-র মাধ্যমে মুর্শিদাবাদ জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক প্রশান্ত বিশ্বাস এর হাতে এই পাঁচটি মেশিন তুলে দেন অরিজিৎ। উল্লেখ্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অধীনে সরকারি হাসপাতালে করোনা চিকিৎসায় জন্য এইই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিনগুলি ব্যবহার হবে বলে জানা গেছে। তবে এই প্রথম নয় নানা সময় তিনি নানা ভাবে মানুষের পাশে থেকেছেন।