করোনা পরিস্থিতিতে অভিনব উদ্যোগ অরিজিতের! গান কে হাতিয়ার করেই এবার গ্রামের মানুষের পাশে দাঁড়াবেন

করোনা পরিস্থিতিতে অভিনব উদ্যোগ অরিজিতের! গান কে হাতিয়ার করেই এবার গ্রামের মানুষের পাশে দাঁড়াবেন
করোনা পরিস্থিতিতে অভিনব উদ্যোগ অরিজিতের! গান কে হাতিয়ার করেই এবার গ্রামের মানুষের পাশে দাঁড়াবেন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। হাসপাতালে দেখা দিচ্ছে বেড সহ অক্সিজেনের অভাব। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই কঠিন পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আর এবার ফের করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এগিয়ে এলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। কিছুদিন আগেই তিনি পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিয়ে সাহায্য করেছিলেন মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে। আর এবার নিজের শিল্প সত্ত্বা গানকে হাতিয়ার করেই করোনা আক্রান্তদের সাহায্যে এগিয়ে এলেন তিনি।

প্রসঙ্গত মুর্শিদাবাদের ছেলে অরিজিৎ সিং। সম্প্রতি মা কে হারিয়েছেন। করোনা কে হারিয়ে তাঁর মা সেরে ওঠার পর ব্রেন স্ট্রোক এর কবলে পরেন। তারপর ভেন্টিলেশন, একমো সাপোর্ট ইত্যাদির দ্বারাও শেষ রক্ষা হয়নি। আর তারই মাঝে মুর্শিদাবাদে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য অক্সিজেনের যোগান দিতে অরিজিৎ সিং পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন প্রদান করেন মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে। জানা গেছে ‘ধৃতী ফাউন্ডেশন’-র মাধ্যমে মুর্শিদাবাদ জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক প্রশান্ত বিশ্বাস এর হাতে এই পাঁচটি মেশিন তুলে দেন অরিজিৎ। এই উদ্যোগে মুর্শিদাবাদের চিকিৎসকরাও তাঁকে কৃতজ্ঞতা জানায়।

উল্লেখ্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অধীনে সরকারি হাসপাতালে করোনা চিকিৎসার জন্য এই হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিনগুলি ব্যবহার হবে বলে জানা যায়। তবে এই প্রথম নয় নানা সময় তিনি নানা ভাবে মানুষের পাশে থেকেছেন। তার প্রমান দিলেন আবারও। এবার নিজের গানের দ্বারা করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর অভিনব উদ্যোগ নিলেন অরিজিৎ।

সম্প্রতি তিনি নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ছবি ভিডিও পোস্ট করে তিনি একটি উদ্যোগ নেওয়ার কথা জানান। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে গ্রামের মানুষদের অবস্থা খুবই খারাপ। গ্রামে সব রকমের টেস্ট করানো সম্ভব হয় না, এমনকি তিনি বলেন সামান্য একটা টেস্ট করাতে গেলে অনেকটা দূর পর্যন্ত যেতে হয় গ্রামবাসীদের। তারমধ্যে গ্রামে কোভিড টেস্ট করানো আরও মুশকিল। তাই এই পরিস্থিতিতে গ্রামের হাসপাতালগুলোকে উন্নত করা দরকার বলে মনে করছেন তিনি। আর তাই গানকেই হাতিয়ার করছেন তিনি। তিনি অনলাইন কনসার্ট করে টাকা তুলে অত্যাধুনিক অক্সিজেন থেকে সব রকমের ব্যবস্থা করতে চান হাসপাতালগুলিতে। এতে মানুষ অনেকটাই সুরাহা পাবেন। তাই তাঁর পাশে থাকার জন্য আমি আবেদন করবো তিনি আবেদন জানান, এবং সাধ্য মত সাহায্য করার কথাও বলেন। দেখুন ভিডিও টি..