শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অমিত শাহের সফর চলাকালীন উত্তপ্ত ভূস্বর্গ! নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে গুলিবর্ষণে গুরুতর আহত তিন

০৪:২৭ পিএম, অক্টোবর ২৪, ২০২১

অমিত শাহের সফর চলাকালীন উত্তপ্ত ভূস্বর্গ! নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে গুলিবর্ষণে গুরুতর আহত তিন

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফর চলাকালীন ফের উত্তপ্ত হয়ে উঠল ভূস্বর্গ। রবিবার নিরাপত্তাবাহিনী-জঙ্গি সংঘর্ষে ইতিমধ্যেই গুরুতর জখম হয়েছেন দুই পুলিশ কর্মী এবং এক জওয়ান। এদিকে, হামলা হয়েছে সিআরপিএফের গাড়িতেও। এর জেরে সেখানে সংঘর্ষের মাঝে পড়ে এক আম নাগরিকের মৃত্যুও হয়েছে বলে সূত্রের খবর।

উল্লেখ্য, কাশ্মীরের পুঞ্চ জেলায় বেশ কয়েকদিন ধরেই সেনা-জঙ্গি লড়াই অব্যাহত রয়েছে। এদিন সকালে ধৃত লঙ্কর জঙ্গি জিয়া মুস্তাফাকে সঙ্গে নিয়ে ভাটা দুরিয়ান এলাকায় অভিযান চালায় সেনা ও পুলিশের যৌথবাহিনী। এই অভিযানের মূল উদ্দেশ্য ছিল, সন্ত্রাসবাদীদের আনাগোনার পথ এবং তাদের ঘাঁটি শনাক্ত করা। এদিন ধৃত জঙ্গিকে নিয়ে এলাকায় পৌঁছাতেই গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। বাহিনীও গোটা এলাকা ঘিরে ফেলে পাল্টা জবাব দিতে শুরু করে।

https://twitter.com/ANI/status/1452120289391775747

এদিকে, জঙ্গিদের ছোড়া গুলিতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুই পুলিশ কর্মী ও এক সেনা জওয়ান। পাশাপাশি গুলিতে জখম হয়েছে ধৃত জিয়া মুস্তাফাও। গুলিবৃষ্টির জেরে তৎক্ষণাৎ তাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। উল্লেখ্য, ধৃত জঙ্গি জিয়া মুস্তাফা পাকিস্তানের বাসিন্দা এবং লস্করের সদস্য। গত শুক্রবার বিস্ফোরণের ঘটনায় জড়িত ছিল জিয়া। পুঞ্চেই ঘটেছিল সেই হামলার ঘটনা। এই ঘটনায় তিন জওয়ানের মৃত্যু হয়।

অন্যদিকে, এদিন সকাল সাড়ে ১০ টা নাগাদ বাবাপোরা এলাকায় আধা সামরিক বাহিনীর এক জওয়ানের উপর হামলা চালায় অজ্ঞাত পরিচয় এক জঙ্গি। হেজাদিকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে সিআরপিএফ বাহিনী। সেখানে গুলির লড়াই চলাকালীন একজনের মৃত্যু হয়েছে। যদিও তার পরিচয় এখনও জানা যায়নি। মনে করা হচ্ছে, জঙ্গিদের ছোড়া গুলিতে এক সাধারণ কাশ্মীরি নাগরিকের মৃত্যু হয়েছে।

https://twitter.com/ANI/status/1452156350046171145