‘দুনিয়া মেয় লোগো কো..’ গান গেয়ে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অর্পিতা! দেখুন ভিডিওটি

‘দুনিয়া মেয় লোগো কো..’ গান গেয়ে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অর্পিতা! দেখুন ভিডিওটি
‘দুনিয়া মেয় লোগো কো..’ গান গেয়ে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অর্পিতা! দেখুন ভিডিওটি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রসেনজিত স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারস সংখ্যা ২৮৫ হাজার। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। অভিনয়ের সাথে সাথে তিনি নাচ ও গান দুইই ভালো জানেন। বহু অনুষ্ঠানে তিনি গান গেয়েছেন সেই ভিডিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে কিছুদিন আগেই বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে অর্পিতাকে হারমুনিয়াম নিয়ে গান করতে দেখা যায়। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেছিলেন। অভিনেত্রীর গান মুহূর্তে নজর কাড়ে নেটিজেনদের। আর সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিওটি..

তবে সম্প্রতি আরও এক ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন অর্পিতা। যেখানে তাঁকে ‘দুনিয়া মেয় লোগো কো..’ এই জনপ্রিয় হিন্দি গান গাইতে শোনা যাচ্ছে। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, আরডি বর্মণ এর জন্মবার্ষিকীতে একটি ছোট শ্রদ্ধাঞ্জলি। আরডি বর্মণ এর জন্মবার্ষিকীতে কিংবদন্তির কাছে আমার একটি ছোট শ্রদ্ধাঞ্জলি!! আর এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিওটি..