শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মিন্টোপার্ক শুট আউট কাণ্ডে গ্রেফতার ১

১০:০৮ এএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

মিন্টোপার্ক শুট আউট কাণ্ডে গ্রেফতার ১

৪৮ ঘণ্টার মধ্যেই মিন্টো পার্ক শুট আউটের মূল অভিযুক্তকে গ্রেফতার করল লালবাজার গুন্ডা দমন শাখা। মঙ্গলবার রাতে ভবানীপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত বছর বাইশের বিশাল সর্দারকে।

পুলিশ সূত্রে খবর, গণেশ পুজোর দিন রনিত গুপ্ত নামে এক যুবককে চর মারা নিয়ে বচসায় জড়ান হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ। এরপর রনিত তাঁর পাড়ার ছেলেদের খবর দেন। পাড়ার ছেলেরা পঙ্কজের গাড়ি লক্ষ্য করে আসতে থাকে। এরপর গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকে নেমে আসেন পঙ্কজ ও তাঁর বন্ধুরা। তাঁদের সঙ্গে ওই দুষ্কৃতীদের বচসা বাঁধে। কেন গাড়ি থামাল তারা, তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি।

এরপরেই অভিযোগ উঠেছে, তখনই বন্দুক বের করে গুলি চালায় দুষ্কৃতীদের মধ্যে একজন। কাঁধে গুলি লাগলে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। বেগতিক বুঝে পালায় ওই দুষ্কৃতীরা। এরপর গাড়িতে থাকা ওই ব্যবসায়ীর বন্ধুরাই তাঁকে হাসপাতালে নিয়ে যায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ।

এদিকে কী কারণে গুলি করা হয়েছে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে, তার কারণ নিয়ে ধন্দে থাকে পরিবার ও পুলিশ। এরপরেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ। সেখানেই ক্লু পেয়ে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বিশালকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।