“হ্যাসট্যাগ অ্যারেস্ট স্বরা ভাস্কর”এই ট্রেন্ডেই ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়, জবাব দিলেন স্বরা

"হ্যাসট্যাগ অ্যারেস্ট স্বরা ভাস্কর"এই ট্রেন্ডেই ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়, জবাব দিলেন স্বরা

নিজের প্রতিবাদী ব্যাক্তিত্বের জন্য বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন স্বরা ভাস্কর। একদিকে বলিউডের সিনেমা জগতের এক অতিপরিচিত মুখ অপরদিকে তাকে রাস্তায় দাড়িয়ে দিল্লির অশান্তিতে প্রতিবাদ করতেও দেখা গেছিলো। তাই আবার সোশ্যাল মিডিয়ায় তাকে কেন্দ্র করে হ্যাশট্যাগ অ্যারেস্ট স্বর ভাস্কর ট্রেন্ড উঠলো।

সম্প্রতি কেরোলের গর্ভবতী হাতির মৃত্যুকে কেন্দ্র করে গোটা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বলিউড টলিউড সকলেই সবর হয়েছেন। এই অবস্থায় নেটিজেনরা আরও একটি দাবি তুলে রীতিমতো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

দিল্লির অশান্তির পরিপেক্ষিতে সন্ত্রাসবাদ দমন আইনের ভিত্তিতে গ্রেফতার করা হয় জামিয়ার গর্ভবতী তরুণী সফুরা জারগার। ঘটনাটি ঘটেছিল এপ্রিল মাসে। তাই বর্তমানে নেটজনতার দাবি এই তরুণীকে কারাগার থেকে মুক্তি দেওয়া হোক এবং স্বরা ভাস্করকে গ্রেফতার করা হোক। কারণ এই ঘটনার ষড়যন্ত্রের পেছনে স্বরার হাত ছিল। প্রমাণ স্বরূপ প্রচুর ভিডিও ক্লিপও রয়েছে বলে দাবি নেটজনতা দের। তবে স্বরা চতুরতার সাথেই এই প্রতিবাদের জবাব দিয়েছেন। তিনি এই ট্রেন্ডের জবাবে ট্যুইট করে বলেছেন ” বন্ধুগন এই জন্যেই বেশ কিছু তারকারা হাতির মৃত্যু নিয়ে কিছু বলতে ভয় পান”।

বর্তমানে এই ট্রেন্ড বাকি সমস্ত ট্রেন্ডকে ছাপিয়ে গেছে। নেট জনতাদের দাবি স্বরা ওই অশান্তির সময় সকলকে উস্কে ছিলেন। তাই তারও শাস্তি হওয়া উচিত।

আরও পড়ুনঃ  একাধিক শর্তসাপেক্ষে পর্যটকদের জন্য খুলছে গোয়া

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.