বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

জেলমুক্ত আরিয়ান! তবে এই শর্তগুলি না মানলে জামিন বাতিল হবে শাহরুখ পুত্রের

০৬:২৩ পিএম, অক্টোবর ৩০, ২০২১

জেলমুক্ত আরিয়ান! তবে এই শর্তগুলি না মানলে জামিন বাতিল হবে শাহরুখ পুত্রের

অবশেষে স্বস্তি। মিষ্টি খাবেন গৌরী খান। তিন সপ্তাহ আর্থার রোড জেলে কাটানোর পর অবশেষে মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আজ বম্বে হাই কোর্টের তরফ থেকে জামিনের শুনানি দেওয়া হয়। সেখানেই জামিন পান আরিয়ান খান। জেল থেকে সোজা ঘরে ফিরবেন বাদশা পুত্র। বহুবার বেল রিজেক্ট হওয়ার পর অবশেষে জামিনে মুক্তি পেলেন আরিয়ান। জেল থেকে সোজা মন্নত যাবেন তিনি। সামনেই শাহরুখ খানের জন্মদিন। জন্মদিনের আগেই ঘরের ছেলে ফিরছে ঘরে।

আজ সকালেই ঘরে প্রবেশ আরিয়ানের। আর্থার রোড জেল থেকে আরিয়ানকে আনতে গিয়েছিলেন কিং খান খোদ। সেজে উঠেছে মন্নত। আপাতত জেল মুক্ত আরিয়ান। তবে স্বাভাবিক জীবন যাপন করতে পারবেন না শাহরুখ পুত্র। মানতে হবে এই শর্তগুলি তবেই জামিনে মুক্ত থাকবেন আরিয়ান। একটি শর্ত যদি না পারেন হয়ে যেতে পারে জামিন বাতিল। আদালতের শুনানি অনুযায়ী মুম্বই এর বাইরে যেতে গেলেই এন সি বি অফিসে জানাতে হবে। পাসপোর্ট জমা দিতে হবে। মিডিয়ার সামনে কিছু বলা যাবে না।

প্রমাণ নষ্ট করা যাবে না। আরবাজ এবং মুনমুনের সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখা যাবে না। সপ্তাহে শুক্রবার দিন এন সি বি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ান কে। পাশাপাশি ১১ টা থেকে ২ টোর মধ্যে উপস্থিত থাকতে হবে এন সি বি অফিসে। এছাড়াও এন সি বির তরফ থেকে যখনই ডাকা হবে তখনই আসতে হবে।