বেল রিজেক্টেড! আজও শাহরুখ পুত্র আরিয়ানের জামিনে নাকচ আদালতের

বেল রিজেক্টেড! আজও শাহরুখ পুত্র আরিয়ানের জামিনে নাকচ আদালতের
বেল রিজেক্টেড! আজও শাহরুখ পুত্র আরিয়ানের জামিনে নাকচ আদালতের

আবারও জামিন খারিজ আরিয়ান খানের। আজ ফের তার জামিনের আবেদনের শুনানি ছিল সেখানে ফের স্পেশ্যাল মুম্বই আদালত তার জামিন নাকচ করে। এর আগে এন সি বি র তরফ থেকে আরিয়ান খানের হোয়াটস অ্যাপ চ্যাট দেখানো হয়। যেখানে মাদক নিয়ে আলোচনার কথা পরিষ্কার উঠে আসে। এই হোয়াটস অ্যাপ চ্যাট আদালতে পেশ করার পর আরিয়ান খানের জামিন পাওয়া বেশ জটিল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

এদিকে আরিয়ানের দিন কাটছে এখন আর্থার রোড জেলে। সেখানে তার পরিচয় বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬। ভেঙে পড়েছেন গৌরী খান। মন্যতে যতদিন আরিয়ান ফিরছে না ততদিন তৈরি হবে না কোনও মিষ্টি। এদিকে শুটিং এর তারিখ পিছিয়ে দিয়েছেন শাহরুখ খান। এন সি বির তথ্য অনুযায়ী আরিয়ান খান বলিউডের উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে আলোচনা করেছেন। আবার আন্তর্জাতিক স্তরেও তার মাদক যোগ রয়েছে।

প্রসঙ্গত শনিবার রাতে একটি রেভে পার্টি চলা কালীন মাদক দ্রব্য সহ আরিয়ানকে আটক করে এন সিবির আধিকারিক। তারপরই টানা ১৬ ঘণ্টার জেরার পর গ্রেফতার করেন শাহরুখ পুত্রকে। আর সেই নিয়েই আপাতত তোলপাড় সর্বত্র। সূত্রের খবর জেরার সময় কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে এন সি বির গাড়ির মধ্যে চোখে জল দেখা যায় আরিয়ানের। শুধু আরিয়ান খান নয় সঙ্গে তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে আদালত।