‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন আশা ভোঁসলে! কী বললেন তিনি?

'ইন্ডিয়ান আইডল ১২' নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন আশা ভোঁসলে! কী বললেন তিনি?
'ইন্ডিয়ান আইডল ১২' নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন আশা ভোঁসলে! কী বললেন তিনি?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ গানের রিয়্যালিটি শো হিসেবে অন্যতম জনপ্রিয় হল ‘ইন্ডিয়ান আইডল ১২’। আর এবার এই শো নিয়েও শুরু হয়েছে বিতর্ক। বিতর্ক শুরু হয় একটি স্পেশাল এপিসোড কে কেন্দ্র করে। মূলত কিশোর কুমারের গান দিয়ে একটি বিশেষ পর্ব অনুষ্ঠিত হয় ইন্ডিয়ান আইডল এ। এই বিশেষ পর্বের সম্প্রসারণ হওয়ার নেটিজেনদের অনেকেই মনে করেছেন কিংবদন্তি শিল্পীর গান ঠিকমতো পরিবেশন করা হয়নি। আর এনিয়ে উত্তাল হয় নেটদুনিয়া।

অন্যদিকে এই বিশেষ অনুষ্ঠানের বিশেষ বিচারক হিসেবে হাজির ছিলেন কিশোর-পুত্র গায়ক অমিত কুমার। তবে তাঁকে সকল গানের প্রশংসা করতে দেখা যায়। কিন্তু সম্প্রতি তিনি প্রকৃত ঘটনা প্রকাশ্যে জানিয়ে বলেন, তিনি যে পরিমাণ টাকা চেয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ তাঁকে সেই পরিমাণ টাকা দিয়েছে। এবং অনুষ্ঠানের সকলের গানের প্রশংসা করার অনুরোধ করা হয়েছিল তাঁকে। তিনি সেটা করেছেন। তবে তিনি মনে করেন কেউই কিশোর কুমারের মতো গাইতে পারে না।

আর এবার অমিত কুমারের পর ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আশা ভোঁসলে। তিনি নেট্মাধ্যমের এক সাক্ষাৎকারে বলেন, নতুন প্রজন্মের কাছে গান নেয়। তাই তাদের গাওয়া গানই গাইছে নতুন প্রজন্ম। অন্যদিকে তিনি বলেন প্রযুক্তির উন্নতির সাথে তাল মিলিয়ে পুরোনো আমলের ‘স্বর্ণ যুগ’-এর সেইসব গানকে ভেঙেচুরে নেচে গেয়ে পরিবেশন করছেন নতুন প্রজন্মের শিল্পীরা। তাও মেনে নিয়েছেন। তবে নতুন প্রজন্ম যে পুরনো দিনের গানকে আঁকড়ে ধরে রয়েছে সে বিষয়েও আনন্দ ও গর্ব প্রকাশ করেছেন তিনি। নিজের গাওয়া অনেক গান তিনি ভুলে গেলেও নতুন প্রজন্ম তা মনে রেখেছে। এটাই শিল্পীর বড় তৃপ্তি বলে তিনি জানান।