শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

অবাক কাণ্ড! ২০ মিনিট ধরে বিক্রি করলেন পেয়ারা! ভাইরাল মুর্শিদাবাদের এএসপি

০৬:৪৮ পিএম, জুলাই ২৫, ২০২১

অবাক কাণ্ড! ২০ মিনিট ধরে বিক্রি করলেন পেয়ারা! ভাইরাল মুর্শিদাবাদের এএসপি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অবাক কাণ্ড! অতিরিক্ত পুলিশ সুপার নাকি রাস্তায় বিক্রি করছেন পেয়ারা! আর সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরে। আসলে ব্যস্ত বহরমপুর শহরে সকালে বাজার করতে এসেছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তখনই তাঁকে এক পেয়ারা বিক্রেতা তাঁর পেয়ারা ভর্তি ভ্যান দেখার আবেদন জানিয়ে খেত যান। ওই পেয়ারা বিক্রেতা বলেন, ‘দাদা আমার ভ্যানটি একটু দেখবেন। আমি খেয়ে আসি।’ নিজের পরিচয় ওই পেয়ারা বিক্রেতাকে না জানিয়ে, তাঁর আবেদনে তৎক্ষণাৎ সাড়া দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার।

মুর্শিদাবাদ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যে শুধু পেয়ারা বিক্রেতার ভ্যানের দিকেই নজর রেখেছিলেন তাই নয়, পেয়ারাও বিক্রি করেছেন। খদ্দেররা যাতে ফিরে না যান, তাই নিজের হাতে তুলে নেন দাঁড়িপাল্লা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে, প্রায় ২০ মিনিট এভাবেই রাস্তায় দাঁড়িয়ে পেয়ারা বিক্রি করতে দেখা গিয়েছে পুলিশ সুপারকে। পুরো ঘটনায় অবাক সেই পেয়ারা বিক্রেতাও। তিনি জানিয়েছেন, ‘আমি প্রত্যেকদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। শনিবারও দোকান খুলে বসেছিলাম। আমি চিনেই ওনাকে ভ্যানটি দেখার কথা বলি। আমি সেই সময় জানতাম না, উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে এভাবে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি। তবে, আমি খুশি উনি এভাবে আমার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করায়।’

এদিকে বিক্রেতা ফিররে আসার পর, নিজের খেয়ালেই পুলিশ সুপার সব হিসেব বুঝিয়ে দিয়ে, সেখান থেকে চলে যান। পরে দেখতে পান, জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকারের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। তন্ময় সরকার নিজেই জানিয়েছেন, মাঝে মাঝেই এভাবে নিজের পরিচয় গোপন করে তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান।

অন্যান্য দিনের মতো শনিবারও শহরের যানবাহনের পরিস্থিতি খতিয়ে দেখতে আর সাধারণ মানুষের মন বুঝতেই তিনি বেরিয়েছিলেন। তবে, খবরটি এভাবে ভাইরাল হবে ভাবতে পারেননি। তবে, পুরো ঘটনায় পেয়ারা বিক্রেতার পাশপাশি খুশি ক্রেতারাও। খোদ পুলিশ কর্তার হাত থেকে পেয়ারা কিনতে পেরে, তাঁদেরও দিনটি স্মরণীয় হয়ে রইল, তেমনটাই জানিয়েছেন অনেকেই।