রাস্তায় বেপরোয়া গাড়ির ধাক্কায় উড়ে গেলেন একের পর এক বাইক আরোহী! মৃত ১, আহত ৯

রাস্তায় বেপরোয়া গাড়ির ধাক্কায় উড়ে গেলেন একের পর এক বাইক আরোহী! মৃত ১, আহত ৯
রাস্তায় বেপরোয়া গাড়ির ধাক্কায় উড়ে গেলেন একের পর এক বাইক আরোহী! মৃত ১, আহত ৯

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আর পাঁচটা দিনের মতোই ব্যস্ত রাস্তা, যানবাহনের ভিড় যেমন রয়েছে, তেমনই রয়েছে পথচলতি মানুষও রয়েছেন। আচমকাই বিনা মেঘে বজ্রপাতের মতো আতঙ্ক ছড়াল এক বেপরোয়া গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে, সেই গাড়ি ধাক্কায় উড়ে যান একের পর এক বাইক আরোহী। বেপরোয়া গাড়ি পিষল অনেককেই। ইতিমধ্যেই এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ৯ জন।

সাম্প্রতিক অতীতে রাস্তায় এমন বেপরোয়া গাড়ির তাণ্ডব বারবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ এমনকী কলকাতাও একই ঘটনার সাক্ষী থেকেছে সম্প্রতি মানুষ। তবে এবারের এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে রাজস্থানের যোধপুরে। রাস্তার ধারের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। ইতিমধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, যানবাহন ভর্তি রাস্তায় একটি গাড়ি সজোরে ধাক্কা দেয় একাধিক বাইকচালককে। তাঁরা ছিটকে পড়ে যান ধাক্কায়। এরপরই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ফুটপাথে উঠে পড়ে গাড়িটি। পরপর আট থেকে ১০ জনকে পিষে দেয় ওই গাড়ি। ফুটপাথের দোকানেও ধাক্কা মারে বেপরোয়া গাড়িটি। মর্মান্তিক ভিডিওটি দেখে শিউরে উঠছে গোটা দেশ।

এখনও পর্যন্ত এই ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও ৯ জন। তাঁরা এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখেই গাড়ির চালককে চিহ্নিত করেছে পুলিশ। তাকে ইতিমধ্যেই পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময়ই নিয়ন্ত্রণ হারায় সে। অভিযুক্ত চালককে জেরা করা হচ্ছে ঠিক কী কারণে এই ঘটনা, তা জানতে।