এই কঠিন সময়ে ঐন্দ্রিলাকে সবসময় আগলে রাখছেন প্রেমিক ‘বামাক্ষ্যাপা’ ওরফে সব্যসাচী

এই কঠিন সময়ে ঐন্দ্রিলাকে সবসময় আগলে রাখছেন প্রেমিক 'বামাক্ষ্যাপা' ওরফে সব্যসাচী
এই কঠিন সময়ে ঐন্দ্রিলাকে সবসময় আগলে রাখছেন প্রেমিক 'বামাক্ষ্যাপা' ওরফে সব্যসাচী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ফেসবুক, ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে জিয়নকাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে তিনি দিল্লির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত। প্রথমে ধরা পড়ে ফুসফুসে টিউমার কিন্তু তারপর পরীক্ষা নিরীক্ষার পর ফের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রীর। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। আর সেখান থেকে বেড এ শুয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের তাঁর জন্য প্রার্থনা করার কথা জানান তিনি।

প্রসঙ্গত, ঐন্দ্রিলার শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ ক্যান্সার। জানা গিয়েছে, ৬ বছর আগেই শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। যা এ দেশে বেশ বিরল। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন তিনি। তবে ফের একবার মাথা চাড়া দিয়ে উঠেছে সে রোগের বীজ। ফলে দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। জীবনের এই কঠিন সময়ে ঐন্দ্রিলা পাশে পেয়েছেন পর্দার ‘বামা’ তথা তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। দিল্লির হাসপাতালে ভর্তি থাকাকালীন সব্যসাচীই ছিলেন অভিনেত্রীর ভরসা। ঐন্দ্রিলার শুটিংয়ে ফেরার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনিও। তিনি খুব যত্নের সাথে খাবার সাজিয়ে দিচ্ছেন প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা কে এমনটাও দেখা যায়। এই দুঃসময়েও সব্যসাচী সঙ্গ দিয়ে চলেছে ঐন্দ্রিলা কে। কথায় আছে অসময়ে যে পাশে থাকে সে ই প্রকৃত বন্ধু হয়ে থাকে।

ইতিমধ্যেই দুটি কেমো নিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা আর তারই ফল স্বরূপ এবার তাঁর চুলের মায়াও তাঁকে ছাড়তে হল। আর সেকথা তিনি সোশ্যাল মিডিয়ায় লিখে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখলেন ‘চুলেই নারীর সৌন্দর্য , আর নয়’। তাঁর সেই ছবি দেখে নেটিজেনরা আবারও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠার কামনা জানিয়েছেন। এছাড়া সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় জায়গা করেনিয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা ও সব্যসাচীকে। তবে এদিকে রয়েছে তাদের আগের জীবনের ছবি, এবং অন্যদিকে রয়েছে বর্তমান জীবনের ছবি। যা দেখে নেটিজেনরা আবেগপ্রবণ হয়ে উঠেছে। অনেকের কথায় এটাই হল সত্যিকারের ভালোবাসা। কঠিন সময়ে সব্যসাচী যেভাবে প্রেমিকার পাশে রয়েছে তা দাগ কেটেছে সকলের মনে। অভিনেত্রীর দ্রুত সেরে ওঠার কামনা জানিয়ে প্রার্থনাও করেছেন অনেকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.