নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা, আহত চালক

নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা, আহত চালক
নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা, আহত চালক / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ আজ শুরু হয়ে গেছে রাজ্যের প্রথম দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগেই আসরে নেমে পড়েছিল। তারসাথে সকল রাজনৈতিক দল তাদের প্রার্থী তালিকা সহ নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছে। আর আজ থেকেই শুরু হয়েছে নির্বাচনের প্রক্রিয়া। আজ রাজ্যের ৫ জেলায় মোট ৩০ টি আসনে নির্বাচন চলছে। বাঁকুড়ার ৪ টে, পুরুলিয়ার ৯ টা, পশ্চিম মেদিনীপুরে ৬ টা, , পূর্ব মেদিনীপুরে ৭ টা ও ঝাড়গ্রামের ৪ টে আসন রয়েছে।

রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটে অশান্তি সৃষ্টি হয়েছে বেশকিছু জায়গায়। কাঁথির সাবাজপুরে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা, ভাঙচুর চালালো তৃণমূল দুষ্কৃতীরা এমনই অভিযোগ উঠেছে। আহত হয়েছেন গাড়ি চালক। গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। এপ্রসঙ্গে সৌমেন্দু অধিকারী জানান, সাবাজপুর বুথে রিগিং করছিল তৃণমূল। সেখানে যেতেই গাড়িতে হামলা চালানো হয়।

এছাড়া তিনি আরও জানান, ১৪৯ নম্বর বুথে বন্ধ করা হয়েছে নির্বাচন প্রক্রিয়া। ভোটারদের প্রভাবিত করা হচ্ছে নানা ভাবে। এছাড়া শান্তিপূর্ণ ভাবেই ভোট চলছে বলে জানান তিনি। তিনি এও বলেন সুষ্ঠ ও অবাধ নির্বাচনের জন্য কমিশনের কাছে দ্বারস্থ হয়েছেন তাঁরা। এতে ভয় পেয়েছে তৃণমূল এমনটাই জানান তিনি। অন্যদিকে গাড়ির চালক জানান, গাড়িতে পাথর দিয়ে আঘাত করা হয়। তাঁকে মারধর করা হয়। গাড়ি থেকে নেমে সৌমেন্দু ভোট কেন্দ্রের দিকে যাওয়ার পরই হামলা চালানো হয় বলে জানা গেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.