‘শাবল দিয়ে ATM-এ গুঁতোচ্ছিল, যেন দরজা ভাঙছে!’ সিসিটিভি ফুটেজ দেখে হতবাক পুলিশ

‘শাবল দিয়ে ATM-এ গুঁতোচ্ছিল, যেন দরজা ভাঙছে!’ সিসিটিভি ফুটেজ দেখে হতবাক পুলিশ
‘শাবল দিয়ে ATM-এ গুঁতোচ্ছিল, যেন দরজা ভাঙছে!’ সিসিটিভি ফুটেজ দেখে হতবাক পুলিশ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাতের অন্ধকারে এটিএমে লুঠ বা দুষ্কৃতী হানা নতুন কোনও ঘটনা নয়। কিন্তু একটি ঘটনার তদন্তে নেমে সম্প্রতি সিসিটিভি ফুটেজ দেখে চোখ কপালে উঠল তদন্তকারীদের। দুষ্কৃতীরা শাবল নিয়ে সোজা এটিএমে হাজির। লুঠের উদ্দেশ্যে।

এই ঘটনা প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ‘শাবল দিয়ে এটিএমে এমন ভাবে গুঁতোচ্ছিল, যেন দরজা ভাঙছে!’ তবে, সঠিক সময়ে বিশেষ সূত্রে খবর পেয়ে, পুলিশ জানতে পেরে যেতেই, একপ্রকার বাধ্য হয়েই লুঠের পরিকল্পনা বাতিল করতে হয় দুষ্কৃতীদের। তারা রণে ভঙ্গ দেয়।

মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে নিউটাউনের পাথরঘাটা এলাকায়৷ সূত্রের খবর, এটিএম ভেঙে লুঠের চেষ্টা ব্যর্থ হওয়ার পর, ওই এলাকার একটি বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। গভীর রাতে দুষ্কৃতীরা হানা দিয়ে নগদ প্রায় ২৫ হাজার টাকা এবং সোনার গহনা চুরি করে পালিয়েছে বলে খবর। প্রথমে বাড়ির দোকানের শাটার ভেঙে ঢোকার চেষ্টা করে৷ পরবর্তী সময় বাড়ির পিছন দিয়ে দু’তলায় উঠে চুরি করে বলে অভিযোগ। এই ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য৷ যদিও ঘটনার পরই তদন্তে নেমে টেকনো সিটি থানার পুলিশ একজনকে আটক করেছে ইতিমধ্যেই। ধৃতকে জেরা করে, পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে নিউটাউনের পাথরঘাটা এলাকায় একটি বেসরকারি ব্যাংকের এটিএম ভেঙে চুরির চেষ্টা করে দুষ্কৃতীরা। তড়িঘড়ি থানায় ফোন যায়। পুলিশ আসার আগে অবশ্য দুষ্কৃতীরা পালিয়ে যায়৷ পরে সিসিটিভি ফুটেজ দেখে, পুলিশ কর্তাদের চোখ কপালে ওঠে! কারণ, সিসিটিভি ফুটেজে তাঁরা দেখেন দুষ্কৃতীদের মধ্যে এক ব্যক্তি শাবল দিয়ে এটিএম ভাঙার চেষ্টা করছেন!