টাকা নিয়ে টিকিট দেওয়ার অডিও ক্লিপ ভাইরাল! বিজেপির অভিযোগ দায়ের লালবাজারে

টাকা নিয়ে টিকিট দেওয়ার অডিও ক্লিপ ভাইরাল! বিজেপির অভিযোগ দায়ের লালবাজারে
টাকা নিয়ে টিকিট দেওয়ার অডিও ক্লিপ ভাইরাল! বিজেপির অভিযোগ দায়ের লালবাজারে

ফের অস্বস্তিতে গেরুয়া শিবির। দলের এক কর্মীর বিরুদ্ধে এই লালবাজারে অভিযোগ দায়ের করলেন অপর এক বিজেপি নেতা। ঘটনার সূত্রপাত রবিবার সকালে। একটি অডিও ক্লিপ এদিন সকালে ভাইরাল হয়।সেখানে শোনা যাচ্ছে, বিজেপির যুবনেতা প্রীতম সরকার টিকিট প্রার্থী এক যুবককে টাকা লেনদেনের মাধ্যমে টিকিট দেওয়ার কথা জানাচ্ছেন। যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪*৭। এর পরেই ওই ঘটনায় চক্রান্তের অভিযোগ তুলে লালবাজারে এফআইআর দায়ের করেছেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি শঙ্কর শিকদার।

এদিন ভাইরাল হওয়া ওই অডিও ক্লিপে শোনা গেছে, “প্রতি ক্যান্ডিটেড ১ লাখ টাকা করে অন্তত দাও। একদম হবে। এবং সেখানে তৃণমূলের সঙ্গে সেটিং করে জেতানোর যতরকম চেষ্টা, সব করা হবে”। যদিও অডিওটির সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪*৭। এদিকে, তবে ওই টিকিট প্রার্থী কে তা জানা যায়নি।

এই ক্লিপ ফাঁস হতেই অস্বস্তি বাড়ে গেরুয়া শিবিরের অন্দরে। যদিও এই অডিয়ো ক্লিপটিকে ‘চক্রান্ত’ বলেই দাবি করেছেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি শঙ্কর শিকদার। তাঁর কথায়, “আমি এরকম ধরনের ঘটনার সঙ্গে যুক্ত নই। আমি নিজে এই ধরনের ঘটনার বিরোধী। কেউ যদি এইধরনের কোনও মন্তব্য করে থাকেন, তবে তাঁর উপযুুুক্ত শাস্তি হবে।” এরপরেই সরাসরি লালবাজারে অভিযোগ দায়ের করেন তিনি।

লালবাজার সাইবার সেল ও বিজেপি সূত্রে খবর, স্নেহাশীস দত্ত নামে এক ব্যক্তির নামে লিখিত এফআইআর দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি বেহালার বাসিন্দা। দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতির আরও অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় , বিজেপি নেতাকে উদ্দেশ্য করে এবং তাঁর নামে নানা মিথ্যাচার চালিয়ে যাচ্ছেন ওই ব্যক্তি। পুলিশ প্রশাসনের কাছে স্নেহাশীসের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি।