বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

এই ভারতীয় নারীর প্রেমে পাগল অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল! জানুন দু'জনের প্রেমকাহিনী

০২:৪০ পিএম, সেপ্টেম্বর ২৯, ২০২১

এই ভারতীয় নারীর প্রেমে পাগল অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল! জানুন দু'জনের প্রেমকাহিনী

অস্ট্রেলিয়ার অন্যতম বিস্ফোরক অলরাউন্ডার হিসেবে পরিচিতি গ্লেন ম্যাক্সওয়েলের। ব্যাট হাতে বহু ম্যাচ জেতানো ইনিংস খেলতে দেখা যায় তাঁকে। চলতি আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে বেশ ভালো ফর্মে লক্ষ্য করা যাচ্ছে ম্যাক্সওয়েলকে। তবে শুধু আইপিএলের কারণেই নয়, এই অজি অলরাউন্ডারের সঙ্গে ভারতের গভীর টান রয়েছে আরও একটি কারণে। ম্যাক্সওয়েল মন দিয়ে বসেছেন এক ভারতীয় বংশোদ্ভূত নারীকেই। এমনকি গতবছর দু'জনের বাগদান পর্বও সারা হয়ে গিয়েছে।

ম্যাক্সওয়েলের প্রেমিকা তথা বাগদত্তার নাম ভিনি রমন। তাঁর মা-বাবা দক্ষিণ ভারতীয় হলেও ভিনি জন্ম যদিও অস্ট্রেলিয়াতেই। ২৭ বছর বয়সী ভিনি বর্তমানে মেলবোর্নের বাসিন্দা। মেন্টন গার্লস সেকেন্ডারি কলেজ থেকে পড়াশোনা শেষ করে ফার্মাসিস্ট হিসেবে কাজ শুরু করেন তিনি। এছাড়া তাঁর পছন্দের তালিকায় রয়েছে জগিং এবং সাঁতার কাটা। প্রায়ই স্নুকার এবং গল্ফ খেলতেও দেখা যায় তাঁকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ভিনি। প্রায়ই তাঁকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি-ভিডিও শেয়ার করতে।

[caption id="attachment_33972" align="alignnone" width="1280"]এই ভারতীয় নারীর প্রেমে পাগল অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল! জানুন দু'জনের প্রেমকাহিনী / Image Source : Instagram @gmaxi_32 এই ভারতীয় নারীর প্রেমে পাগল অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল! জানুন দু'জনের প্রেমকাহিনী / Image Source : Instagram @gmaxi_32[/caption]

ম্যাক্সওয়েল এবং ভিনি বহু বছর ধরেই একে অপরের প্রেমে মশগুল। দীর্ঘদিন ডেটিং করছেন দু'জনে। ২০১৭ সালে প্রথম সোশ্যাল মিডিয়ায় এই দম্পতির প্রকাশিত হয়। তবে তারও দু বছর পর ২০১৯ সালে এক অস্ট্রেলিয়ান ক্রিকেট ম্যাচে ম্যাক্সওয়েলকে ভিনির সঙ্গে দেখা যায়। গতবছরই ২১ ফেব্রুয়ারি দুজনে বাগদান সেরেছেন। পশ্চিমা রীতির পর ভারতীয় রীতিতেও অনুষ্ঠান সারা হয়েছিল। যে ছবি বেশ ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্ত্রীর সঙ্গে বাগদানবার্ষিকীতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি লিখেছেন, “১ বছর আগে আমি এমন সাহসী কাজ করেছি যা একজন মানুষের পক্ষে করা সম্ভব। ভিনি তোমাকে ভালবাসি। তোমার সঙ্গে বৃদ্ধ এবং অলস হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।" এই ছবি ম্যাক্সওয়েলের অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছে। দু'জনের আগামী জীবনের জন্য তাঁদের শুভ কামনাও জানিয়েছেন অনুরাগীরা।

https://www.instagram.com/p/CLiEKtLFBRH/?utm_medium=copy_link