জনপ্রিয় গানে নয়া অবতারে তুমুল নাচ “বালিকা বধূ” খ্যাত অভিকার, ভিডিও মুহূর্তেই ভাইরাল

জনপ্রিয় গানে নয়া অবতারে তুমুল নাচ
জনপ্রিয় গানে নয়া অবতারে তুমুল নাচ " বালিকা বধূ" খ্যাত অভিকার, ভিডিও মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @avikagor

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ হিন্দি টেলি জগতে একটি মাইল স্টোন তৈরি করেছিল বালিকা বধূ। বেশ কিছু বছর ধরে প্রায় একই জনপ্রিয়তা ধরে রেখেছিল এই ধারাবাহিক। আর এই সিরিয়ালের প্রধান চরিত্র আনন্দি সকলের মনেই স্থায়ী জায়গা করে নিয়েছিল। আজও সকলে আনন্দি নামেই চেনে। তখন বেশ ছোটো ছিল আনন্দ।

বর্তমানে বেশ পরিণত হয়েছে আনন্দ ওরফে অভিকা গর। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিকা। মাঝে মধ্যেই ছবি এবং ভিডিও পোস্ট করেন ভক্তদের জন্য। তবে বহু পরিবর্তন এসেছে তার লুকসে। বালিকা বধূ সিরিয়াল একটি গ্রামের মেয়ে এবং পরে একটি পুত্র বধূর ভূমিকায় ছিল অভিকা। কিন্তু বর্তমানে নিজের সেই লুকসে এনেছেন আমূল পরিবর্তন। পশ্চিমা পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। শুধু অভিনয় নয় নাচেও দক্ষতা আছে অভিনেত্রীর। সম্প্রতি বোল্ড অবতারে জনপ্রিয় গানে নাচের ভিডিও পোস্ট করলেন তিনি।

বোঝায় যায় অভিনয় জগতেই থাকতে চান অভিকা। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘুরলেই বোঝা যায় তার পরিবর্তন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.