শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

যখন যেখানে থাকি প্রাণ দিয়ে লড়াই করি! টিকিট না পেয়েও জানালেন বাবুল

০৯:৪৪ এএম, নভেম্বর ২৮, ২০২১

যখন যেখানে থাকি প্রাণ দিয়ে লড়াই করি! টিকিট না পেয়েও জানালেন বাবুল

কলকাতা পুরসভার ভোটে ১৪৪ টি কেন্দ্রের মধ্যে একটিতেও টিকিট পাননি সদ্য তৃণমূলে আসা বাবুল সুপ্রিয়। কিন্তু তাতেও ভেঙে পড়তে নারাজ তিনি। রবিবাসরীয় সকালেই তাঁকে দেখা গেল ৭০ নম্বর ওয়ার্ডের প্রার্থী অসীম বসুর হয়ে প্রচার করতে। একইসঙ্গে তিনি জানালেন, দল যখন যা দায়িত্ব দেবেন তা যথাযথ পালন করবেন তিনি।

তৃণমূল যেহেতু এক ব্যক্তি এক পদ নীতি নিয়েছিল তাই মেয়র মুখ হিসেবে বাবুল সুপ্রিয়র নাম উঠে আসছিল। কিন্তু সেই সমস্ত জল্পনার অবসান করে যখন প্রার্থী নাম ঘোষণা করা হল দেখা গেলো প্রার্থী হিসেবে কোথাও নাম নেই তাঁর। আর এই বিষয়টি নিয়েই তীব্র কটাক্ষ করেছে বিজেপি।

যদিও এইসব টিপ্পনিতে কান দিতে নারাজ বাবুল বাবু। তিনি জানান, "আমি যখন যেটা করি মন দিয়ে করি। ইস্টবেঙ্গলে খেললে মোহনবাগানকে হারাতে চাই, মোহনবাগানে খেললে ইস্টবেঙ্গলকে হারাতে চাই। আমি যখন যেখানে থাকি, জানপ্রাণ দিয়ে কাজ করি। জীবনে সামনের দিকে এগোনো কি অন্যায়? একদমই নয়। আমাকে যা দায়িত্ব দেওয়া হবে, তাই পালন করব।''

তবে রাজনৈতিক মহলের মতে, প্রার্থী তালিকায় নাম নেই মানেই যে বাবুল সুপ্রিয় ব্যাকফুটে থাকবে তা নয়। ভোটের পর তাঁকে কাজে লাগাতে পারে দল। এদিকে বাবুল সুপ্রিয়র কেন্দ্রীয় মন্ত্রিত্ব সামলানোর যে অভিজ্ঞতা রয়েছে সেই অভিজ্ঞতাকেও কাজে লাগাতে চাইবে ঘাসফুল শিবির।