বিছানা থেকে শিশুকে ধরে টানছে অশরীরী! সিসিটিভি ফুটেজে দেখা গেল ভয়ঙ্কর এই ভিডিও

বিছানা থেকে শিশুকে ধরে টানছে অশরীরী! সিসিটিভি ফুটেজে দেখা গেল ভয়ঙ্কর এই ভিডিও / Image Source: Screengrab from Video Uploaded on YouTube by @Knowledge Cafe
বিছানা থেকে শিশুকে ধরে টানছে অশরীরী! সিসিটিভি ফুটেজে দেখা গেল ভয়ঙ্কর এই ভিডিও / Image Source: Screengrab from Video Uploaded on YouTube by @Knowledge Cafe

‘প্যারানর্মাল অ্যাক্টিভিটি’ সিনেমাটা হয়তো অনেকেরই দেখা। সেখানে সিসিটিভি ফুটেজে ধরা পড়েছিল নানা ভৌতিক কাণ্ডকারখানা। কিন্তু সে তো রিলের পর্দায়। বাস্তবে কি কখনও এরকম ঘটতে পারে? উত্তর হল, হ্যাঁ! সম্প্রতি বাস্তবেও নাকি ঘটেছে এমনই এক ঘটনা। যা নাকি হার মানাবে সিনেমার কাহিনীকেও!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেটি আদতে একটি সিসিটিভি ফুটেজ। তাতে দেখা যাচ্ছে, বিছানায় ঘুমিয়ে রয়েছে খুদে এক শিশু। হঠাতই বিছানার তলা থেকে এল অদ্ভুত এক টান। যেন অদৃশ্য কেউ টানছে তাকে। এরপর আচমকাই শিশুটিকে টেনে নিয়ে যাওয়া হল খাটের তলায়। ভিডিওতে পরের দিকে শিশুটিকে ভয়ার্ত গলায় তার মা-কে ডাকতেও দেখা যায়। এই ঘটনাটি যখন ঘটে সিসিটিভি ফুটেজে দেখা যায় সময় তখন রাত সাড়ে ১১টা।

সিসিটিভি ফুটেজে ঘটনাটি দেখে রীতিমতো আতঙ্কিত শিশুটির পরিবার। তাঁদের তরফ থেকে ভৌতিক কিছুর দিকেই ইঙ্গিত করা হয়েছে। এর পিছনে নিশ্চিত ভাবে কোনও প্যারানর্মাল অ্যাক্টিভিটি রয়েছে বলেই তাঁদের দাবী। শিশুটির বাবা বলেছেন, “কোনও অদৃশ্য শক্তি আমার মেয়েকে যেভাবে খাটের নীচে টেনে নিয়ে গেল, তাতে আমি আতঙ্কিত। আমার মেয়ে প্রথমে কিছু একটা বুঝতে পেরেছিল। তাই কৌতুহলবশত খাটের নীচে কী রয়েছে তা দেখতে যায়। কিন্তু তারপরই ঘটে এই বিপদ।” আপাতত সেই বাড়ি ছেড়ে অন্য কোথাও যাওয়ার কথাও বলেছেন তিনি।

সম্পূর্ণ ঘটনাটির কথা প্রথম প্রকাশিত হয় মিরর নিউজ চ্যানেলে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তা। এখনও পর্যন্ত প্রায় ৮ কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিও ফুটেজটি। যা দেখে রীতিমতো শিউরেও উঠছেন নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.