শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পথ দুর্ঘটনার কবলে 'বচপন কা প্যায়ার' খ্যাত বালক! গুরুতর জখম অবস্থায় ভর্তি হাসপাতালে

১১:২৮ এএম, ডিসেম্বর ২৯, ২০২১

পথ দুর্ঘটনার কবলে 'বচপন কা প্যায়ার' খ্যাত বালক! গুরুতর জখম অবস্থায় ভর্তি হাসপাতালে

চলতি বছরে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল 'বচপন কা প্যায়ার’ গানটি। আর রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল গানটির নেপথ্যে থাকা খুদে গায়ক সহদেব ডিরডো। গতকাল মারাত্মক পথ দুর্ঘটনার কবলে পড়ল সেই বালক। গুরুতর জখম অবস্থায় আপাতত সে ভর্তি হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর , মঙ্গলবার ছত্তিশগড়ের সুকমা জেলায় মোটরবাইকে চেপে যাওয়ার সময় দুর্ঘটনার মুখে পড়ে বছর দশেকের ওই বালক। ঘটনাটি ঘটে সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ। মাথায় হেলমেট পরে থাকলেও মাথাতে গুরুতর চোট লাগে বালকটির। দুর্ঘটনার পরই অবশ্য তাকে দ্রুত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর জগদ্দলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে সহদেবকে।

দুর্ঘটনার খবর পেয়েই অবশ্য সহদেবকে দেখতে জেলা হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন সুকমার জেলা কালেক্টর বিনীত নন্দনওয়ার এবং পুলিশ সুপার সুনীল শর্মা। বালকটির খোঁজখবর নিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন তাঁরা। অন্যদিকে, সহদেব যাতে ভালো চিকিৎসা পায় সেদিকে কড়া নজর দেওয়ার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জেলা কালেক্টরকে নির্দেশ দেন। তবে সহদেবের ভালোরকম আঘাত লাগলেও পুলিশ সুপার সুনীল শর্মা সুত্রে জানা গিয়েছে বাইক চালকের চোট তেমন মারাত্মক নয়।

প্রসঙ্গত, চলতি বছরের মাঝামাঝি 'বচপন কা প্যায়ার' গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে সুকমা জেলার আদিবাসী পরিবারের ছেলে সহদেব। সহদেব যে গানটি গেয়ে শিরোনামে এসেছিল তা একটি আঞ্চলিক ছবিতে ব্যবহৃত গান। বছর দু’য়েক আগে স্কুলের বার্ষিক অনুষ্ঠানের জন্য ছাত্র-ছাত্রী নির্বাচন উপলক্ষে শিক্ষক সন্তোষের সামনে প্রথম এই গান গায় ওই বালক। শিক্ষক সন্তোষই এরপর এই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তারপরই ভাইরাল হয়ে ওঠে ছোট্ট সহদেব। এমনকি সে এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে বলিউডের জনপ্রিয় ব়্যাপার বাদশা সেই গানের একটি রিমিক্স ভার্সন বের করেন। সেখানে সহদেবকে দিয়ে প্লেব্যাক ও অভিনয়ও করানো হয়। সোশ্যাল মিডিয়ায় এখনও বেশ চর্চিত সেই গানটি।