শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

"ল্যাম্পপোস্টে বেঁধে স্বামী-সহ আমাকে পেটানো হবে", রত্নার বিরুদ্ধে হুমকির অভিযোগ তুলে লালবাজারে বৈশাখী

০১:২৭ পিএম, জুন ১৭, ২০২১

রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে হুমকির অভিযোগ তুলে থানায় গেলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। স্বামী-সহ তাঁকে পেটানোর হুমকি দিচ্ছেন রত্না, এই অভিযোগ তুলে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করলেন বৈশাখী৷ এদিন লালবাজারে গিয়ে অভিযোগ জানিয়ে পুলিশ কমিশনারের কাছে নিজের জন্য নিরাপত্তার দাবী জানালেন তিনি।

এদিন অভিযোগে বৈশাখী লেখেন, "রত্না চট্টোপাধ্যায় আমাকে হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, ল্যাম্পপোস্টে বেঁধে স্বামী-সহ আমাকে পেটানো হবে৷ প্রকাশ্য সংবাদমাধ্যমেই এ কথা বলেছেন তিনি। উনি এখন শুধু তৃণমূলের একজন নেত্রী নন, একজন প্রভাবশালী বিধায়কও। আমি আগেও অভিযোগ জানিয়েছিলাম৷ কিন্তু কোনও ব্যবস্থা হয়নি৷" পাশাপাশি তিনি এখন আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন এ কথাও উল্লেখ করে পুলিশের কাছে নিরাপত্তার আর্জিও জানিয়েছেন।

অন্যদিকে, এই ঘটনা প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী তথা বেহালা-পূর্ব তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়ের বক্তব্য, "উনি পুলিশ কমিশনারের কাছে গেলে আমি সব প্রশাসকের কাছে যাব। সেখানে গিয়ে আমার স্বামীর নিরাপত্তার আর্জি জানাব।" সেই সঙ্গে শোভন-বান্ধবীর বিরুদ্ধে সম্পত্তি হাতানোর অভিযোগও তোলেন রত্না৷ শোভন-পত্নী বলেন, "বৈশাখীর আসল পরিকল্পনাই ছিল শোভনের সম্পত্তি হাতিয়ে নেওয়া।"

প্রসঙ্গত, গতকালই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গে শোভনের নাম জুড়ে দেন শোভন-বান্ধবী। ফেসবুকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় থেকে বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় হয়ে তিনি লেখেন, "আমাদের পথ চলা শুরু।" এরপরই নিজের স্থাবর-অস্থাবর সব সম্পত্তি বৈশাখীর নামে উইল করে দেন শোভন। এই প্রসঙ্গেই রত্না চট্টোপাধ্যায় অভিযোগ তোলেন।