বিশেষ উপহার থেকে নিজের হাতে রান্না! শোভনের জন্মদিনকে স্মরণীয় করলেন বৈশাখী

বিশেষ উপহার থেকে নিজের হাতে রান্না! শোভনের জন্মদিনকে স্মরণীয় করলেন বৈশাখী
বিশেষ উপহার থেকে নিজের হাতে রান্না! শোভনের জন্মদিনকে স্মরণীয় করলেন বৈশাখী

তাদের সম্পর্ক নিয়ে চর্চা নানা মহলে। বিভিন্ন জটিলতা কাটিয়ে আজ তারা একসঙ্গে আমি-তুমি থেকে ‘আমরা’ হয়েছেন। বহুল চর্চিত জুটি শোভন-বৈশাখী ফের একবার শিরোনামে। এবারে সৌজন্যে শোভন চট্টোপাধ্যায়ের জন্মদিন। প্রাক্তন মেয়রের জন্মদিনে বিশেষ উপহার দিলেন তাঁর প্রিয় বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে এই বিশেষ উপহারটি কি তা কিন্তু তিনি প্রকাশ করেননি সবার সামনে।

গতকাল মধ্যরাতে কেক কেটে শোভন চট্টোপাধ্যায়ের জন্মদিন পালন করেন বৈশাখী দেবী। একইসঙ্গে মুহূর্তকে আরো স্মরণীয় করে রাখার জন্য আয়োজন করেন গানের আসরের। সেখানে, ‘আমাদের নাম লেখা তারায় তারায়’ সহ একাধিক ভালোবাসার উদ্ধৃতিতে ভরে উঠেছে মহল। এদিকে কিছুদিন আগেই ফেসবুকে নিজের নামের সঙ্গে শোভন বাবুর নাম জড়িয়ে নিজেদের সম্পর্কের জল্পনাকে আরো খানিকটা উস্কে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার বিশেষভাবে এই জন্মদিন পালনে আরো খানিকটা নতুন মাত্রা যোগ হলো তাদের সম্পর্কে।

শোভন চট্টোপাধ্যায়ের মঙ্গল কামনা করে তার জন্মদিনে কালী ঠাকুরের পুজো গিয়েছেন বৈশাখী দেবী। জানিয়েছেন, প্রিয়জনের জন্মদিনে কালী ঠাকুরের পুজো দেন তিনি। এমনকি শোভন চট্টোপাধ্যায়ের পছন্দের সব রকম খাবার দিয়ে পঞ্চ ব্যঞ্জন সাজিয়ে পাত সাজিয়েছেন তার এই বান্ধবী। মেনুতে ছিল শোভন বাবুর প্রিয়, বাসন্তী পোলাও, পাতলা চিকেনের ঝোল।

এদিকে কিছুদিন আগেই নারোদা কেলেঙ্কারিতে জড়িয়ে বিভীষিকাময় দিন কেটেছে শোভন চট্টোপাধ্যায়ের। তাই সেই দিন যেন ফের ফিরে না আসে তার প্রার্থনা করেছেন বৈশাখী দেবী। একই সঙ্গে কার প্রাণ প্রিয় ‘বন্ধু’ যেন সারা জীবন সুন্দর থাকেন, সুস্থ থাকেন সেই বার্তাও জানিয়েছেন ঠাকুরের কাছে।