একুশের নির্বাচনে বিজেপিতে টিকিট পাচ্ছেন না বৈশাখী! ক্ষুব্ধ শোভন

একুশের নির্বাচনে বিজেপিতে টিকিট পাচ্ছেন না বৈশাখী! ক্ষুব্ধ শোভন
একুশের নির্বাচনে বিজেপিতে টিকিট পাচ্ছেন না বৈশাখী! ক্ষুব্ধ শোভন / ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মৌসুমি বসাকঃ কলকাতাঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। অন্যদিকে বিজেপিও কয়েক দফায় তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছেন। আর এরই মাঝে জানা যাচ্ছে আসন্ন নির্বাচনে শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে প্রার্থী করবে না বঙ্গ বিজেপি। দলীয় সূত্রে এমনটাই জানা যাচ্ছে। মূলত সঙ্ঘ নেতাদের আপত্তিতেই এই দলীয় সিদ্ধান্ত। আর এই সিদ্ধান্তে খানিকটা ক্ষুব্ধ প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

জানা যাচ্ছে, বৈশাখী দেবীকে প্রার্থী করতে আপত্তির কথা ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে। এই নিয়ে আজ মঙ্গলবার হেস্টিংসের কার্যালয়ে ঘনিষ্ট মহলে ক্ষোভ প্রকাশও করেছেন শোভন বাবু। যদিও বৈশাখী দেবীর দাবি, তিনি নিজেই লড়তে চাননি নির্বাচনে।

বেশ কিছুদিন রাজনীতি থেকে বিরত থাকার পর ২০১৯ সালের ১৪ আগস্ট দিল্লীতে গিয়ে গেরুয়া শিবিরে যোগদান করেন শোভন – বৈশাখী। কিন্তু তারপরেও দলের তরফে তাঁদের গুরুত্ব দেওয়া না হলে তেমন সক্রিয় তাঁদের দেখা যায়নি। কিন্তু বিধানসভা ভোটের কথা মাথায় রেখে বৈশাখীকে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব পেয়েই সক্রিয় হয়ে ওঠেন শোভন-বৈশাখী দুজনেই। দলের হয়ে মিছিল-সমাবেশ এমনকী পরিবর্তন রথযাত্রায়ও সামিল হন দুজনে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.