শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

অনেক পিছিয়ে পড়ল শ্রীময়ী! টিআরপি মহাযুদ্ধে কোন স্থানে জায়গা করল মিঠাই, সর্বজয়া?

০৪:২৯ পিএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

অনেক পিছিয়ে পড়ল শ্রীময়ী! টিআরপি মহাযুদ্ধে কোন স্থানে জায়গা করল মিঠাই, সর্বজয়া?

সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। প্রকাশ্যে এল টিআরপির রেটিং। এই সপ্তাহে কোন সিরিয়াল এগিয়ে গেল আর কোন সিরিয়াল কতটা পিছিয়ে পড়ল? এই সপ্তাহেও বাজিমাত জি বাংলার। গত কয়েক সপ্তাহে নিজেকে শীর্ষ স্থানে রেখেছে জি বাংলার ধারাবাহিক গুলি। এই সপ্তাহেও তার অন্যথা হল না।

এই সপ্তাহেও মিঠাই এর বাজিমাত। ১১.৫ রেটিং নিয়ে রেটিং এর তালিকায় প্রথম স্থানে মিঠাই। দ্বিতীয় স্থান নিয়েছে জি বাংলার দুটি সিরিয়াল। 'অপরাজিতা অপু এবং ' যমুনা ঢাকি' এর রেটিং পয়েন্ট ৮.২। তবে এই সপ্তাহে একটু পিছিয়ে গেল সর্বজয়া। গতসপ্তাহে দু নম্বরে থাকলেও এই সপ্তাহে ৭.৯ রেটিং নিয়ে তৃতীয় স্থানে জায়গা পেল সর্বজয়া। চতুর্থ স্থানে ৭.৮ রেটিং নিয়ে আছে কৃষ্ণকলি। চতুর্থ স্থান পর্যন্ত কিস্তিমাত জি বাংলার। পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার খড় কুটো ৭.৫ রেটিং নিয়ে। ষষ্ঠ স্থানে রয়েছে 'ধুলোকণা' রেটিং পয়েন্ট ৭.২। ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে ফের জি বাংলার 'রাসমণী'।

অষ্টম স্থানে নিজের জায়গা করে নিয়েছে 'কড়ি খেলা' যার রেটিং পয়েন্ট ৬.৬। আর নবম স্থানে রয়েছে দুটি সিরিয়াল ৬.৪ রেটিং নিয়ে। মহাপীঠ তারাপীঠ' ও জি বাংলার 'এই পথ যদি না শেষ হয়'। তবে অনেক পিছিয়ে গেছে স্টার জলসার অন্যতম সেরা সিরিয়াল শ্রীময়ী। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৬.৩। তবে এই রেটিং এক সপ্তাহের অতিথি আবার পরের সপ্তাহে স্থান পরিবর্তন হবে এই ধারাবাহিক গুলির। গল্পের প্লট কতটা আকর্ষণীয় হচ্ছে তার ওপরই নির্ভর করে রেটিং পয়েন্ট।