কণ্ঠস্বর চলে গিয়েছে! গুজব উড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন বাপ্পি লাহিড়ী?

কণ্ঠস্বর চলে গিয়েছে! গুজব উড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন বাপ্পি লাহিড়ী?
কণ্ঠস্বর চলে গিয়েছে! গুজব উড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন বাপ্পি লাহিড়ী?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড ইন্ডাস্ট্রির গানের জগতের একটি মাইল স্টোন বাপ্পী লাহিড়ী। ডিস্কো থেকে শুরু করে ৯০.দশকের মিউজিক মানেই বাপ্পী দা। তার গানে মোহিত ৮ থেকে ৮০। শুধু গান নয় নিজের ব্যাক্তিত্ব নিয়েও বেশ নজর কাড়েন সকলের। আজও ইন্ডাস্ট্রির গানের জগতে তার বিকল্প হিসেবে কেও আসেন নি। তবে সম্প্রতি বাপ্পী দার সম্পর্কে একটি দুঃসংবাদ ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সংবাদটি হল কণ্ঠস্বর হারিয়েছেন সুনামধন্য শিল্পী। গত কয়েক মাস ধরে কথা বলছেন না তিনি।

এই সংবাদ প্রকাশ্যে আসতেই মন ভেঙে যায় অনুগামীদের। সকলেই চিন্তা প্রকাশ করেন। অবশেষে ধোঁয়াশা কাটালেন খোদ বাপ্পী লাহিড়ী। নিজেই নিজের শারীরিক অবস্থা নিয়ে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখলেন ” আমি ভালো আছি। সকল অনুগামীদের ভালোবাসা এবং শুভেচ্ছায় আমি সুস্থ হয়ে উঠছি। অনেক ধন্যবাদ।” কিংবদন্তি গায়ক এর এই পোস্টে কমেন্ট করেন শান। তিনি লেখেন গুজবের ফলেই মানুষ ভয় পেয়ে যায়।

আসলে করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুসফুসে সংক্রমন শুরু হয়। তারপরই তার শারীরিক অবস্থার বিশেষ অবনতি হয়। তাই করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই সুদূর আমেরিকা থেকে মুম্বই চলে আসেন বাপ্পী লাহিড়ী। তারপর ডাক্তারের পরামর্শ মত চুপ থাকেন তিনি। ডাক্তারই বারণ করেন কথা বলতে। ফুসফুসে সংক্রমণের কারণে ৫ মাস কথা বলা বন্ধের নির্দেশ দেন ডাক্তার। পুজোর মধ্যে তিনি ঠিক হয়ে গেলে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি গানের রেকর্ড করার কথা আছে। এই সংবাদ দেখার পর স্বস্তির নিশ্বাস ফেলবে বাপ্পী দার ভক্তরা।