মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান রেকর্ড করলেন ঋতুপর্ণা! কবে মুক্তি পাচ্ছে পুজোর গান ‘ফুলমতি’?

০১:২২ পিএম, অক্টোবর ১, ২০২১

বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান রেকর্ড করলেন ঋতুপর্ণা! কবে মুক্তি পাচ্ছে পুজোর গান ‘ফুলমতি’?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড ইন্ডাস্ট্রির গানের জগতের একটি মাইল স্টোন বাপ্পী লাহিড়ী। ডিস্কো থেকে শুরু করে ৯০.দশকের মিউজিক মানেই বাপ্পী দা। তার গানে মোহিত ৮ থেকে ৮০। শুধু গান নয় নিজের ব্যাক্তিত্ব নিয়েও বেশ নজর কাড়েন সকলের। আজও ইন্ডাস্ট্রির গানের জগতে তার বিকল্প হিসেবে কেও আসেন নি। তবে সম্প্রতি বাপ্পী দার সম্পর্কে একটি দুঃসংবাদ ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সংবাদটি হল কণ্ঠস্বর হারিয়েছেন সুনামধন্য শিল্পী। গত কয়েক মাস ধরে কথা বলছেন না তিনি।

এই সংবাদ প্রকাশ্যে আসতেই মন ভেঙে যায় অনুগামীদের। সকলেই চিন্তা প্রকাশ করেন। অবশেষে ধোঁয়াশা কাটালেন খোদ বাপ্পী লাহিড়ী। নিজেই নিজের শারীরিক অবস্থা নিয়ে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখলেন " আমি ভালো আছি। সকল অনুগামীদের ভালোবাসা এবং শুভেচ্ছায় আমি সুস্থ হয়ে উঠছি। অনেক ধন্যবাদ।" কিংবদন্তি গায়ক এর এই পোস্টে কমেন্ট করেন শান। তিনি লেখেন গুজবের ফলেই মানুষ ভয় পেয়ে যায়। তবে ভুয়ো খবর ছড়ানোর সময় বাপ্পি লাহিড়ীর পুত্র বাপ্পা জানান পুজোর আগে গান রেকর্ড করবেন বাবা। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে।

অবশেষে সত্যি হল সেই খবর। সুস্থ হয়ে ফের গানের জগতে ফিরলেন বাপ্পি দা। আর তাঁর সঙ্গে সুর বাঁধলেন ঋতুপর্ণা। এই প্রথমবার গাইতে দেখা যাবে অভিনেত্রীকে। অভিনয়ের সঙ্গে সঙ্গে গানকে কতটা রপ্ত করতে পেরেছেন তারই ফল প্রকাশ হবে বাপ্পি দাড় সঙ্গে তাঁর নতুন গান ফুলমতি গানের হাত ধরে। পুজোর আগেই মুক্তি পাবে এই গান। এত বড় মাপের গায়কের সঙ্গে গান করতে পেরে উচ্ছসিত খোদ ঋতুপর্ণা। তিনি জানান তাঁর খুব ভালো লাগছে। ছোট থেকেই স্বপ্ন গান করার। তাই সেই ছোটবেলার স্বপ্ন অবশেষে পূর্ণ হল।