বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

বিদায় বার্সেলোনা! মেসি ক্লাব ছাড়তেই বিশ্বজুড়ে চোখে জল অনুরাগীদের

০২:৩৬ পিএম, আগস্ট ৬, ২০২১

বিদায় বার্সেলোনা! মেসি ক্লাব ছাড়তেই বিশ্বজুড়ে চোখে জল অনুরাগীদের

বার্সেলোনা এবং লিওনেল মেসি, এই দুই নাম যেন একে অপরের সমর্থক ছিল। সেই কোন ছোট্ট বেলায় পা রেখেছিলেন এই ক্লাবে। তারপর কেটে গিয়েছে ১৭টা বছর৷ অবশেষে ছেদ পড়ল দীর্ঘদিনের সেই সম্পর্কে৷ সমস্ত জল্পনা সত্যি করে বার্সেলোনা ছাড়তে চলেছেন মেসি। ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে গতকালই ঘোষণা করে জানানো হল এ বিষয়ে।

গতকাল বার্সেলোনা তাদের ওয়েবসাইট এবং ফেসবুক পেজে জানিয়েছে, মেসির চুক্তি পুনর্নবীকরণ করার উদ্দেশ্যে মিটিং শুরু হলেও শেষ পর্যন্ত অর্থনৈতিক ও সাংগঠনিক কারণের জন্য চুক্তি সম্পূর্ণ করা যায়নি। অবশেষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে মেসি আর বার্সেলোনায় থাকছেন না৷ এই তারকা ফুটবলারকে আগামী ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্লাব থেকে হারানোর জন্য শোকপ্রকাশও করে কর্তৃপক্ষ। একইসঙ্গে এতদিন ক্লাবের সঙ্গে থেকে ক্লাবকে উন্নতির শিখরে পৌঁছানোর অন্যতম কারিগর হিসাবে মেসিকে কৃতজ্ঞতাও জানানো হয়েছে।

তবে ক্লাবের পক্ষ থেকে এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই অসংখ্য অনুরাগীই শোকে ভেঙে পড়েন। তারা যেন কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, তাঁদের প্রিয় ফুটবলার আর তাদের সমর্থনের ক্লাবটির হয়ে আর খেলবেন না। মেসি ছাড়া বার্সেলোনা যেন তারা ভাবতেই পারেন না। সকল সমর্থকের চোখেই তাই জল। পোস্টটির কমেন্ট বক্সটিও ভরে গিয়েছে কান্নার ইমোজিতে।

https://www.facebook.com/197394889304/posts/10160683668619305/

অনেকেই আবার প্রশ্ন রেখেছেন এরপর কোথায় যাবেন আধুনিক ফুটবলের জাদুকর? কোন ক্লাব হবে তাঁর আগামীর আস্তানা? উঠে আসছে পিএসজি এবং ম্যাঞ্চেস্টার সিটির মতো ক্লাবের নাম। তাহলে কি এগুলিরই কোনোটিতে দেখা যাবে ১০ নম্বর জার্সিকে? এ প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা ছাড়া গতি নেই!