বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শামির পাশে বিসিসিআই! তারকা বোলারকে নিয়ে এই শক্তিশালী বার্তা দিল সৌরভের বোর্ড

০৯:৫২ পিএম, অক্টোবর ২৬, ২০২১

শামির পাশে বিসিসিআই! তারকা বোলারকে নিয়ে এই শক্তিশালী বার্তা দিল সৌরভের বোর্ড

পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারের পরই ভারতীয় ক্রিকেটারদের লক্ষ্য করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়। বিশেষ করে নেটিজেনদের নিন্দনীয় আক্রমণের শিকার হন ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি। শামিকে লক্ষ্য করে চূড়ান্ত গালিগালাজ উড়ে আসতে থাকে। এমনকি তাঁকে 'দেশদ্রোহী' আখ্যাও দেন৷ নেটিজেনরা। অনেকে আবার 'শামি পাকিস্তানের থেকে টাকা খেয়েছেন' বলেও অভিযোগ তোলেন। এই অবস্থায় এবার শামির পাশে দাঁড়িয়ে শক্তিশালী এক বার্তা দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

[caption id="attachment_37276" align="alignnone" width="1280"]শামির পাশে বিসিসিআই! তারকা বোলারকে নিয়ে এই শক্তিশালী বার্তা দিল সৌরভের বোর্ড শামির পাশে বিসিসিআই! তারকা বোলারকে নিয়ে এই শক্তিশালী বার্তা দিল সৌরভের বোর্ড[/caption]

মঙ্গলবার বিসিসিআইয়ের পক্ষ থেকে শামির সমর্থনে একটি ট্যুইট করা হয়৷ ট্যুইটে শামির সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির একটি হাত মেলানোর ছবি দেখা যাচ্ছে। ছবির উপরে লেখা, ‘গর্বিত। শক্তিশালী। উপরে উঠছি এবং এগিয়ে যাচ্ছি।’ এই পোস্টের মাধ্যমেই সৌরভ গাঙ্গুলির বোর্ড স্পষ্ট বুঝিয়ে দিল শামির পাশে সবসময় রয়েছেন তাঁরা। শামিকে নিয়ে বোর্ড গর্বিত।

https://twitter.com/BCCI/status/1452964970010791939?t=9FZpa1g1RV38JeJGKoc8zQ&s=19

রবিবার হারের দায় যেন শামির একার। এমন ভাবেই শামির প্রতি কুৎসিত ভাষায় আক্রমণ উঠতে থাকে সোশ্যাল মিডিয়ায়। ভারতের এই তারকা বোলারের প্রতি নেটিজেনদের এই আচরণ দেখে ইতিমধ্যেই সরব হয়েছেন ভারতের প্রাক্তন ও বর্তমান বহু ক্রিকেটার ও রাজনৈতিক ব্যক্তিত্ব। শচীন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র শেহবাগ এবং রাহুল গান্ধী, শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিয়েছেন তাঁরা। এবার ভারতীয় ক্রিকেট বোর্ডকেও নিজের পাশে পেলেন শামি।