শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বিদেশে ছুটির মেজাজে মহারাজ! লন্ডনের রাস্তায় দাদার প্রাতঃভ্রমণ, মুহূর্তেই ভাইরাল ছবি

১১:৩০ এএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

বিদেশে ছুটির মেজাজে মহারাজ! লন্ডনের রাস্তায় দাদার প্রাতঃভ্রমণ, মুহূর্তেই ভাইরাল ছবি

লন্ডন তাঁর বরাবরের পছন্দের শহর। কয়েক বছর আগেই সেখানে একটি ফ্ল্যাট কিনেছিলেন তিনি। তাই লন্ডন যেন তাঁর দ্বিতীয় বাড়ি। সুযোগ পেলেই ছুটি কাটাতে এই শহরে চলে আসেন তিনি। কথা হচ্ছে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে। সম্প্রতি ফের লন্ডনে পাড়ি দিয়েছেন মহারাজ। আর শহরে পা দিয়েই নিয়মিত প্রাতঃভ্রমণেও বেরোচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সে ছবি পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল।

আসলে বয়স বাড়লেও নিয়মিত শরীরচর্চার মধ্যে থাকেন প্রাক্তন ভারত অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসরের পরও শারীরিক কসরত করতে ত্রুটি রাখেন না তিনি। এর মধ্যে চলতি বছরের জানুয়ারি মাসে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর থেকেই নিয়মিত বেহালার রেলের মাঠে বিকেলে হাঁটাহাঁটি করেন সৌরভ। তাই ছুটির মেজাজে লন্ডনে পাড়ি দিলেও কঠোর অনুশাসন মেনে চলেছেন তিনি। লন্ডনের রাস্তায় প্রাতঃভ্রমণেও বেরোচ্ছেন। সে ছবিই ইন্সটাগ্রামে পোস্ট করেছেন স্বয়ং মহারাজ। লিখেছেন, 'সকালের অনুশীলন এর চেয়ে ভালো আর হতে পারে না। তরতাজা, শীতল ও সুন্দর।'

https://www.instagram.com/p/CUZpJARgQcr/?utm_medium=copy_link

তবে এই সফর কি স্রেফ ছুটি কাটাতেই নাকি এর পিছনে বোর্ডের কোনও আলাপ আলোচনার কাজ রয়েছে, তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই কোভিডের কারণে বাতিল হয়েছিল ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। ফের কবে সেই টেস্ট খেলা হতে পারে, তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করার কথা ছিল সৌরভের। তাই এই সফর কি ইংল্যান্ড বোর্ডের সঙ্গে আলোচনার জন্যও বটে? এ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, আগামী বছর ফের যখন সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যাবে ভারতীয় দল, তখনই জো রুটদের বিরুদ্ধে বাতিল হয়ে যাওয়া ওই টেস্ট খেলার সম্ভাবনা কোহলিদের। হয়তো ছুটি কাটানোর পাশাপাশি ইংল্যান্ড বোর্ডের সঙ্গে এই বিষয়টি নিয়ে ফের কথাবার্তা সারবেন মহারাজ।

https://www.instagram.com/p/CUaegI4gVIm/?utm_medium=copy_link