শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

প্রসঙ্গ 'মিষ্টি দই'! ভাঁড় হাতে সৌরভের বিরুদ্ধে কী অভিযোগ তুললেন গাভাসকার? দেখুন ভিডিও

০৩:৫৭ পিএম, আগস্ট ৭, ২০২১

প্রসঙ্গ 'মিষ্টি দই'! ভাঁড় হাতে সৌরভের বিরুদ্ধে কী অভিযোগ তুললেন গাভাসকার? দেখুন ভিডিও

মিষ্টি দই খেতে পছন্দ করে না, এমন বাঙালি হয়তো খুঁজে পাওয়াই দুষ্কর। শুধু বাঙালিই নয়, বহু অবাঙালিরই পছন্দের ডেজার্টের তালিকায় রয়েছে মিষ্টি দই। একবার মিষ্টি দইয়ের স্বাদ যিনি পেয়েছেন, বারংবার সেই স্বাদ পেতে চাইবেন তিনি। এবার সেই মিষ্টি দইকে কেন্দ্র করেই প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে অভিযোগ আনলেন বর্ষীয়ান প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকার। তবে সে অভিযোগ অবশ্য খুবই 'মিষ্টি'!

ঘটনা হচ্ছে, চলতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে ক্রিকেট বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাচ্ছে ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাসকরকে। সম্প্রতি সিরিজ সম্প্রচারকারী চ্যানেলের ক্রিকেট শোতে ক্রিকেট প্রসঙ্গে কথা বলছিলেন গাভাসকর। সঙ্গে ছিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহবাগও৷ সেখানে তাঁদের পরিবেশন করা হয়েছিল মিষ্টি দই। আর এই দইয়ের ভাঁড় হাতেই পুরনো স্মৃতিচারণে মাতলেন গাভাসকার।

গাভাসকর জানান, দইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই গভীর। কলকাতায় গেলে অবশ্যই তিনি মিষ্টি দই তিনি খাবেনই। তারপরই তিনি জানান, "আমি যখন ভারতীয় দলের অধিনায়ক ছিলাম তখন সৌরভের বাবা চণ্ডীদাস গঙ্গোপাধ্যায় সিএবি-র সচিব ছিলেন। উনি প্রায়ই আমাকে এয়ারপোর্টে নিতে আসতেন। উনি বরাবরই আমাকে বড় মিষ্টি দইয়ের হাঁড়ি উপহার দিতেন। হোটেলে গিয়ে ফ্রিজ খুলে দেখতাম দইয়ের হাঁড়ি। কখনও কখনও রসগোল্লার হাঁড়িও পেতাম। আমরা খুব মজা পেতাম৷" এরপরই সৌরভের বিরুদ্ধে মিষ্টি ভাবে তাঁর অভিযোগ, "সৌরভের বাবা তখন সিএবি-র সচিব হয়ে এত বড় মিষ্টির হাঁড়ি আনতেন, কিন্তু এখন সৌরভ বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়েও কিছু নিয়ে আসেন না।"

https://twitter.com/SonySportsIndia/status/1423599941008588800

গাভাসকারের এই মজাদার অভিযোগ শুনে হেসে গড়িয়ে পড়েন পাশে থাকা শেহবাগ। তাঁর কথায়, 'দাদা' নিশ্চয়ই এটা দেখবেন। এরপর গাভাসকরের সঙ্গে দেখা হলে দাদা যেন তাঁর হাতে বড় একটা মিষ্টি দইয়ের হাঁড়ি উপহার হিসেবে তুলে দেন। তা শুনে গাভাসকার আবার মজা করে বলেন, শুধু মিষ্টি দইতে হবে না। সঙ্গে রসগোল্লাও চাই। সবমিলিয়ে হাসি-মজায় মেতে উঠেছিল সেদিনের ক্রিকেট শো'টি।