শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টি-২০ বিশ্বকাপে কি নতুন জার্সি পরবেন বিরাটরা? কবে সামনে আসবে? বড় আপডেট দিল BCCI

০২:২৯ পিএম, অক্টোবর ৯, ২০২১

টি-২০ বিশ্বকাপে কি নতুন জার্সি পরবেন বিরাটরা? কবে সামনে আসবে? বড় আপডেট দিল BCCI

দোরগোড়ায় টি-২০ বিশ্বকাপ৷ হাতে মাত্র ক'টা দিন। তারপরেই শুরু হয়ে যাবে ক্রিকেটের বিশ্ব জয়ের লড়াই। কিন্তু তার আগেই সমর্থকদের মনে প্রশ্ন, কুড়ি ওভারের বিশ্বকাপে কী জার্সি পরে খেলতে নামবেন বিরাটরা? সূত্রের খবর, বিশ্বকাপের জন্য আনা হচ্ছে নতুন এক জার্সি। সেই জার্সি পরেই মাঠে নামবে টিম ইন্ডিয়া।

এরপরই ক্রিকেটপ্রেমীদের মনে কৌতুহল, কেমন হতে চলেছে সেই জার্সি? অনুরাগীদের আশা, এবার হয়তো তাঁদের প্রিয় ঐতিহ্যবাহী নীল রং আবার ফিরে আসবে। কিন্তু কবে প্রকাশ্যে আসবে সেই নতুন জার্সি? এই বিষয়ে এবার বড়সড় আপডেট দিল বিসিসিআই। জানা গিয়েছে, আগামী ১৩ অক্টোবর সামনে আসতে চলেছে বিরাটদের নতুন জার্সি। বিসিসিআই-এর তরফে ট্যুইটারে এই বিষয়ে ঈঙ্গিত দিয়ে লেখা, 'যে মুহূর্তের জন্য আমরা সকলে অপেক্ষায় ছিলাম! ১৩ই অক্টোবর বড় কিছুর জন্য আমাদের সঙ্গে যোগ দিন। আপনি কি উত্তেজিত?'

https://twitter.com/BCCI/status/1446362222326919204?t=vuA3u8FnZIDcV4jEtf4iNA&s=19

বর্তমানে ভারতীয় দলের নতুন কিটের স্পনসর এমপিএল স্পোর্টস। জানা গিয়েছে, সেই সংস্থাই ভারতের জন্য নতুন কিট দেবে। উল্লেখ্য, গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে প্রথমবারের জন্য রেট্রো জার্সি পরে মাঠে নেমেছিল ভারত। সেই জার্সি তৈরি হয়েছিল ১৯৯২ সালের বিশ্বকাপের আদলে। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে একেবারে অন্যরকম এক জার্সি আসতে চলেছে বলেই মনে করছেন ক্রিকেট প্রেমী। সেই জার্সি ঠিক কেমন হবে সে দিকেই এখন নজর সকলের।