শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সুরাপ্রেমিদের জন্য সুখবর! শুধু বিদেশি মদ নয় রাজ্যে কমেছে বিয়ারের দামও, রইল তালিকা

০১:৩৬ পিএম, নভেম্বর ২৩, ২০২১

সুরাপ্রেমিদের জন্য সুখবর! শুধু বিদেশি মদ নয় রাজ্যে কমেছে বিয়ারের দামও, রইল তালিকা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ১৬ই নভেম্বর থেকে হটাত করেই রাজ্যে দাম কমে গেছে বিদেশি মদের। প্রত্যেকটি মদে প্রায় ৩০ শতাংশ পর্যন্ত কমে গেছে মদের দাম। তাই সুরাপ্রেমিদের জন্য স্বাভাবিক ভাবেই খুশির খবর। আসলে করোনা কালে এক লাফে মদের দাম হয়েছিল আকাশ ছোঁয়া। প্রায় ৪০ থেকে ৫০ শতাংশ হারে দাম বেড়ে গিয়েছিল বিদেশি মদের। তারপরই এই কিছুদিন আগে থেকেই দাম কমে সস্তা হল বিদেশি মদ। তবে বিদেশি মদের সঙ্গে সঙ্গে দাম কমেছে বিয়ারেরও। আগের থেকে এক ঝটকায় কমে গেছে বিয়ারের দাম। আসুন জেনে নেওয়া যাক সেই তালিকা।

৬৫০ মিলিমিটার Kingfisher বিয়ারের দাম ১১৫ টাকা। Kingfisher Premium Storm Strong ১৩৫ টাকা। Kingfisher Premium Storm Strong ১১৫ টাকা। Kingfisher Premium Lager Beer ৬০ টাকা। Kingfisher Premium Storm Strong ৮৫ টাকা। Kingfisher Strong Premium Beer ৬০ টাকা (৩৩০ মিলিমিটার)। Kingfisher Strong Premium Beer ১১৫ টাকা (৫০০ মিলিমিটার)। Kingfisher Strong Premium Beer ১২০ টাকা (৬৫০ মিলিলিটার)। Kingfisher Ultra Lager Beer ৮৫ টাকা (৩৩০ মিলিমিটার)। Kingfisher Ultra Lager Beer ১১৫ টাকা (৫০০ মিলিলিটার)।

Tuborg 1880 Classic Beer ৬৫০ মিলিলিটারের দাম ১৩৫ টাকা। Tuborg 1880 Mild Beer ৩৩০ মিলিলিটারের নতুন দাম ৬০ টাকা। Tuborg 1880 Mild Beer ৬৫০ মিলিলিটারের নতুন দাম ১১৫ টাকা। Tuborg 1880 Strong Beer মিলিলিটারের নতুন দাম ১৩০ টাকা। এই দামেই আপাতত মিলছে বিয়ার। যে কোনও দোকানে এই দামেই পাওয়া যাবে এই দামে বিয়ার।