সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রথম ম্যাচে ওড়িশাকে ধরাশায়ী করল বাংলা

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রথম ম্যাচে ওড়িশাকে ধরাশায়ী করল বাংলা
সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রথম ম্যাচে ওড়িশাকে ধরাশায়ী করল বাংলা

সৈয়দ মুস্তাক আলি ট্রফির হাত ধরে রবিবার থেকে শুরু হল ঘরোয়া ক্রিকেটের আসর। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রথম ম্যাচে ওড়িশাকে কার্যত খড়কুটোর মত উড়িয়ে দিল বাংলা। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ইশান পোড়েলের দুরন্ত বোলিং-এ মাত্র ১১৩ রানে অল-আউট হয়ে যায় ওড়িশা । জবাবে ব্যাট করতে নেমে বিবেক সিংয়ের ঝোড়ো ইনিংসে ভর করে ১২.২ ওভারেই জয়ের লক্ষ্যমাত্রায় পৌছে যায় বাংলা ।

করোনা আবহে প্রায় ১০ মাস বন্ধ থাকার পরে অবশেষে শুরু হল ভারতের ঘরোয়া ক্রিকেট। সৈয়দ মুস্তাক আলি ট্রফির হাত ধরে রবিবার থেকে শুরু হল ঘরোয়া ক্রিকেটের আসর। এদিন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রথম ম্যাচে বাংলা ওড়িশার মুখোমুখি হয় । এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১১৩ রানে অল-আউট হয়ে যায় ওড়িশা দল। তাদের হয়ে রাজেশ ধুপার ৩৭ (৩৭) এবং অঙ্কিত যাদব ৩২ (৩৯) ছাড়া আর কেউ বলার মত রান পাননি। বাংলার হয়ে চন্দননগরের ছেলে ইশান পোড়েল২৬ রান দিয়ে একাই তুলে নেন ৪টি উইকেট। এছাড়া মুকেশ কুমার এবং আকাশদীপ দুজনেই দুটি করে উইকেট পান।

জবাবে ব্যাট করতে নেমে বিবেক সিংয়ের ঝোড়ো ইনিংসে ভর করে ১২.২ ওভারেই নির্দিষ্ট লক্ষ্যমাত্রায় পৌছে যায় বাংলা দল। শ্রীবত্‍স গোস্বামী ১৬ বলে ২৫ রান করে আউট হওয়ার পরে বিবেক সিংয়ের ৩৫ বলে ৫৪ রানের অপরাজিত ইনিংস এবং অভিষেককারী শুভঙ্কর বলের ২৫ বলে অপরাজিত ৩৪ রানের ইনিংসে সহজ জয় তুলে নেয় বাংলা। ওড়িশার হয়ে একমাত্র উইকেটটি নেন গোবিন্দ পোদ্দার। এই জয়ের ফলে বাংলা ঘরে তুলল ৪টি পয়েন্ট।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.